বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, খুলনা বিভাগ, প্রচ্ছদ, প্রথম পাতা, প্রশাসন, সড়ক ও জনপদ মাগুরায় জেলা প্রশাসনের সৌজন্যে গণপরিবহনের শুভ উদ্বোধন

মাগুরায় জেলা প্রশাসনের সৌজন্যে গণপরিবহনের শুভ উদ্বোধন


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুন ২২, ২০২০ , ৯:২১ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,খুলনা বিভাগ,প্রচ্ছদ,প্রথম পাতা,প্রশাসন,সড়ক ও জনপদ


ফারুক আহমেদ, মাগুরা প্রতিনিধিঃ
মাগুরায় ২২শে জুন সোমবার সকাল ১০টার সময় মাগুরা আসাদুজ্জামান ইনডোর স্টেডিয়ামে গনপরিবহনের জন্য  সামাজিক দুরত্ব নিশ্চিত করতে চার প্রকোষ্ঠ বিশিষ্ঠ অভিনব অটোরিক্সার উদ্বোধন করা হয়।
বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের পরিকল্পনায় এবং জেলা প্রশাসন মাগুরার সৌজন্যে এ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। জনসচেতনায় বাংলাদেশ সেনাবাহিনী।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা ১আসনের সংসদ সদস্য জনাব সাইফুজ্জামান শিখর। আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ডঃ আশরাফুল আলম, পুলিশ সুপার খান মুহাম্মাদ রেজোয়ান, সেনা বাহিনীর প্রতিনিধি ল্যাফঃ কর্নেল আতিক সিদ্দিকী, মেজর সাইদ, ক্যাপ্টেন জিহান সহ আরো অনেক গন্যমান্য ব্যাক্তিবর্গ। বাংলাদেশ আনসার বাহিনীর মাগুরা সদরের উপজেলা আনসার ও ভিডিপি অফিসার মোঃ টিপু সুলতান গাজী, উপজেলা টি আই মোঃ টিপু বিশ্বাস এবং আনসার ভিডিপির সদস্য ও সদস্যা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তাগন করোনা কালীন সময়ে সর্বচ্চ সতর্কতা অবলম্বন করার কথা ব্যাক্ত করেন। সে লক্ষে সকলকে অপ্রয়োজনে ঘর থেকে বাহির না হওয়ার জন্য অনুরোধ করেন। বিশেষ প্রয়োজনে বাহিরে বের হলে মুখে মাস্ক ও অন্যান্য সুরক্ষা সামগ্রী ব্যাবহার করার জন্য তাগিদ দেন এবং নিরাপদ দুরত্ব নিশ্চিত করে গণপরিবহন ব্যাবহার করতে বলেন।
নিরাপদ গণপরিবহনের জন্য এই প্রকল্পের সার্বিক টেকনিক্যাল  সাপোর্ট মাগুরা রুহানী মটরস এর তত্বাবধানে টেকনিশিয়ান দাউদ জোয়ার্দারের নেতৃত্বে প্রদান করা হচ্ছে।

Comments

comments

Close