শনিবার, ৬ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, চতুর্থ পাতা, প্রচ্ছদ, ময়মনসিংহ বিভাগ, শিক্ষাঙ্গন আশেকিয়ান গ্রুপের ভার্চুয়াল প্রতিযোগীতার ফলাফল প্রকাশ

আশেকিয়ান গ্রুপের ভার্চুয়াল প্রতিযোগীতার ফলাফল প্রকাশ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুন ২৩, ২০২০ , ৭:১৭ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,চতুর্থ পাতা,প্রচ্ছদ,ময়মনসিংহ বিভাগ,শিক্ষাঙ্গন


জামালপুর প্রতিনিধি ॥

জামালপুরের সর্বশ্রেষ্ঠ বিদ্যাপীঠ সরকারি আশেক মাহমুদ কলেজের শিক্ষক, সাবেক ও বর্তমান শিক্ষার্থী এবং কমকর্তা-কর্মচারীদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গঠিত হয়েছে ভার্চুয়াল গ্রুপ ‘‘আশেকিয়ান (সরকারি আশেক মাহমুদ কলেজ, জামালপুর)। গত ১৫ থেকে ২০ জুন গ্রুপের পক্ষ থেকে আয়োজন করা হয় ‘‘আশেকিয়ান চশমা কনটেস্ট’’। সোমবার এই ভার্চুয়াল প্রতিযোগীতার চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়। প্রতিযোগীতার ফলাফলে দুইটি ক্যাটাগরিতে মোট ১২ জনকে বিজয়ী ঘোষণা করা হয়।

আশেকিয়ান গ্রুপের অন্যতম এডমিন অনন্ত মেহেদী জানান, মাত্র ৫ দিনে ১ হাজার ১শ ৮৫ জন প্রতিযোগী আশেকিয়ান চশমা কনটেস্টে অংশগ্রহন করেন, যার মধ্যে ১ হাজার ১শ ২৫ পুরুষ আর ৬০ জন নারী। প্রথমে ২ জন পুরুষ ও ২ জন নারীকে বিজয়ী ঘোষণা করার কথা ছিলো, কিন্তু প্রত্যাশার চেয়ে অনেক বেশী আশেকিয়ানদের এই প্রতিযোগীতায় চশমা পরিহিত ছবি নিয়ে অংশগ্রহন করায় এডমিন প্যানেল সিদ্ধান্ত পরিবর্তন করে বিজয়ীদের দুইটি ক্যাটাগরিতে ভাগ করেন। বিচারকদের যাচাই বাছাই শেষে দুইটি ক্যাটাগরিতে মোট ১২ জনকে চূড়ান্তভাবে বিজয়ী ঘোষনা করে এডমিন প্যানেল।

আশেকিয়ান সিনিয়র সেলিব্রেটি ক্যাটাগরিতে মোট ৪ জনকে বিজয়ী ঘোষণা করা হয়, যার মধ্যে ২ জন পুরুষ, ২ জন নারী। বিজয়ীরা হলেন যথাক্রমে- সরকারি আশেক মাহমুদ কলেজের অধ্যক্ষ ও প্রাক্তন শিক্ষার্থী প্রফেসর ড. মুজাহিদ বিল্লাহ ফারুকী, কলেজর প্রাক্তন শিক্ষার্থী বাংলাদেশ আওয়ামী যুবলীগ জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ফারহান আহমেদ, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের ক্লিনিক্যাল বায়োক্যামেস্ট্রি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা: সৈয়দ শাহীনা সোবহান মিতু এবং সৌদি আরবের একটি হাসপাতালের রেডিয়োলজিস্ট ডা: শামীমা সোবহান সেতু।

আশেকিয়ান রাইজিং স্টার ক্যাটাগরিতে বিজয়ী ঘোষণা করা হয় মোট ৮ জনকে, যার মধ্যে ৩ জন নারী ও ৫ জন পুরুষ। নারীদের মধ্যে বিজয়ীরা হলেন যথাক্রমে- ফারজানা আক্তার, নাসরিন সুলতানা নিপু, লায়লাতুল জান্নাত রিমু। পুরুষদের মধ্যে বিজয়ীরা হলেন- যাকারিয়া লাবন, মহসিন আলী, সাইদুর রহমান, ফেরদৌস হাসান জীম ও মো: মাহাদী হাসান।

অনন্ত মেহেদী আরো জানান, সরকারি আশেক মাহমুদ কলেজের শিক্ষক, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীসহ সকল আশেকিয়ানদের একটি প্ল্যাটফর্মে সম্পৃক্ত করে, সবার সাথে পরিচিত হওয়া ও হৃদ্যতাপূর্ণ সম্পর্ক গড়ে তোলার উদ্দেশ্যেই ভার্চুয়াল গ্রুপটির এই আয়োজন। স্বত:স্ফূর্তভাবে অংশগ্রহনকারী সকল প্রতিযোগী ও বিজয়ীদের জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। পরবর্তীতে আরো বিভিন্ন আয়োজন থাকবে সকল আশেকিয়ানদের জন্য, প্রত্যাশা করি চশমা কনটেস্টের মত সব আয়োজনে আন্তরিকভাবে পাশে থাকবে সকল আশেকিয়ান।

প্রতিযোগীতা আয়োজনের প্রতিটি ধাপে সম্পৃক্ত ছিলেন সরকারি আশেক মাহমুদ কলেজের শিক্ষক এস.এম হেদায়েত লিটন, মোঃ জামিনুল ইসলাম, প্রাক্তন শিক্ষার্থী মোঃ আল-আমীন হোসেন, মো: আশরাফুল আলম, কাইয়ুম মিশেল, নওশিন নানজুম ও অনন্ত মেহেদী।

Comments

comments

Close