সোমবার, ৮ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, আজকের পত্রিকা, ঢাকা বিভাগ, নারী ও শিশু, প্রচ্ছদ, প্রথম পাতা সাভারে এক নারীকে গণধর্ষন, তিন ধর্ষক গ্রেপ্তার

সাভারে এক নারীকে গণধর্ষন, তিন ধর্ষক গ্রেপ্তার


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুন ২৫, ২০২০ , ২:৪৪ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,আজকের পত্রিকা,ঢাকা বিভাগ,নারী ও শিশু,প্রচ্ছদ,প্রথম পাতা


শহিদুল্লাহ সরকার 
ঢাকার সাভারে এক নারী পোশাক শ্রমিককে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় সাভার মডেল থানা পুলিশ দিনভর অভিযান চালিয়ে ভুক্তভোগী ওই নারীর দায়ের করা মামলায় ফজর আলী, শাহাদাৎ ও ইসমাইল নামে তিন ধর্ষক কে গ্রেপ্তার করেছে। এছাড়া এঘটনায় জড়িত সাইফুল নামে আরো এক যুবক পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
থানা পুলিশ জানায়, বুধবার সকালে গণধর্ষনের শিকার ওই নারী শ্রমিক সাভার মডেল থানায় লিখিত অভিযোগটি দায়ের করেন। পরে বিষয়টি গুরুত্ব দিয়ে পুলিশ দিনভর অভিযান চালিয়ে অভিযুক্ত ৩ ধর্ষকের গ্রেপ্তার করে। এর আগে গত ৭ জুন সাভারের সাদাপুর এলাকায় এ গণধর্ষণের ঘটনা ঘটে বলে মামলায় উল্লেখ করেছেন ওই নারী পোশাক শ্রমিক।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক  (এসআই) এখলাস উদ্দিন জানান, গত ৭ জুন ভুক্তভোগী ওই নারী পোশাক শ্রমিক কাজ শেষে রাতে বাসায় ফেরার পথে সাভারের সাদাপুর এলাকায় ৪ যুবক তাকে রাস্তা থেকে তুলে নিয়ে যায়। পরে একটি খালি বাউন্ডারির ভিতরে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক গণধর্ষণ করে। একপর্যায়ে তাকে ভয়-ভীতি দেখিয়ে ছেড়ে দিলে, ওই নারী পোশাক শ্রমিক ফরিদপুরে গ্রামের বাড়ি চলে যায়।
পরে স্বজনদের সাথে পরামর্শ করে সাভার মডেল থানায় আজ সকালে প্রধান অভিযুক্ত ফজর আলীসহ আরো অজ্ঞাতনামা ৩ জনের নামে মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ফজর আলীসহ আরো দুজনকে গ্রেপ্তার করে। এছাড়া এই ঘটনায় জড়িত সাইফুল নামে আরো একজনকে গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে বলেও জানায় পুলিশ।
সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Comments

comments

Close