মঙ্গলবার, ২ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, রংপুর বিভাগ বগুড়া ধুনট উপজেলার একটি সংখ্যালঘু পরিবারের উচ্ছেদ অভিযানের গল্প

বগুড়া ধুনট উপজেলার একটি সংখ্যালঘু পরিবারের উচ্ছেদ অভিযানের গল্প


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুন ২৭, ২০২০ , ৭:৩২ অপরাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,রংপুর বিভাগ


ধুনট প্রতিনিধি,বগুড়া :

বগুড়ার ধুনট উপজেলায় সংখ্যালঘু পরিবারকে উচ্ছেদ করতে উঠেপড়ে লেগেছে একটি সাম্প্রদায়িক গোষ্ঠি আর সেই গোষ্ঠিকে সহযোগিতা করছে উপজেলা আওয়ামী লীগের এক প্রভাবশালী নেতা।আওয়ামী লীগ যখন বিরোধী দলে তখন মিছিলে জয় বাংলা স্লোগানের ঝড় তোলা উপজেলা যুবলীগের সদস্য যতন রায় (গাঙ্গা) আজ স্বপ্ন পোড়ার গন্ধে দিশেহারা।ঐ আওয়ামী লীগ নেতা বড় অংকের টাকা পাওয়ার বাসনায় ব্যস্ত হয়ে, বিএনপি জামায়াত জোট সরকারের আমলে বহু হামলা মামলার আসামী ও কারা নির্যাতিত যতনের মত ত্যাগী কর্মীর বিপক্ষে দাঁড়িয়ে বিএনপি নেতা চঞ্চল মোশারফের পক্ষ নিয়েছেন।

যে নেতার ওপর আস্থার পৃথিবী গড়ে সামান্য ভাল থাকার স্বপ্ন দেখেছিল যতন রা, সে আজ যতনদের স্বপ্নের পৃথিবীতে আগুন জ্বালিয়ে কয়লার বানিজ্য করতে চায়।সংখ্যালঘু পরিবারটি তাহলে কাদের উপর ভরসা করবে?পরিবারটির এই করুন পরিনতির শেষ কোথায়? কেন বিএনপি নেতা চঞ্চল মোশারফের কড়ালগ্রাসে বন্দি হয়ে সংখ্যালঘু এই পরিবারটি অন্ধকারে কান্না করে? আর কত দিন অনিশ্চয়তায় যতনদের মত অসংখ্য মুজিব সৈনিক জীবনের গল্পে হেরে যাওয়ার দুঃছন্দ দাসস্থ করবে?

বিবেকবানরা বলুন আর কত যতন সব হারানোর মিছিলে সামিল হবে। যড়যন্ত্র বাস্তবায়নকারী ঐ প্রভাবশালী আওয়ামী নেতা সংখ্যালঘু পরিবারটিকে নিয়ে যে গেম খেলছে সেটা ধুনটবাসীর বুঝতে আর বাকী নেই। বগুড়া-৫ আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান ও বগুড়া জেলা আওয়ামী লীগ এর সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু কে এ ব্যাপারে তৎপর ভূমিকায় দেখতে চায় ধুনটবাসী।

সর্বপূরী প্রত্যাশা রইলো অবিলম্বে অসহায় সংখ্যালঘু পরিবারের কল্যানে পাশে দাঁড়িয়ে অবশ্যই কঠিন ভূমিকায় অবতির্ন হবেন ইনশাআল্লাহ।

Comments

comments

Close