বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, প্রথম পাতা, সড়ক ও জনপদ গাজীপুর জেলা পরিষদের পক্ষ থেকে প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব এস,এম মোকসেদ আলম রাস্তা মেরামত করণ কাজের শুভ উদ্বোধন করেন।

গাজীপুর জেলা পরিষদের পক্ষ থেকে প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব এস,এম মোকসেদ আলম রাস্তা মেরামত করণ কাজের শুভ উদ্বোধন করেন।


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুন ২৮, ২০২০ , ৯:৩৯ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,প্রথম পাতা,সড়ক ও জনপদ


গাজীপুর থেকে রাজু আহম্মেদ 

গাজীপুর জেলা পরিষদের পক্ষ থেকে প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব এস,এম মোকসেদ আলম রাস্তা মেরামত করণ কাজের শুভ উদ্বোধন করেন। এবং গরিব অসহায় মানুষের মাঝে সেলাই মেশিন ও ভ্যান গাড়ী বিতরন করেন ।

গাজীপুর সদর উপজেলা ঢাকা ময়মনসিংহ রোর্ড হতে বারবৈকা বারেক হাজীর বাড়ী পর্যন্ত ও গাজীপুর সদর উপজেলার সাইনবোর্ড হতে উত্তর দিকে বাবুলের বাড়ী পর্যন্ত রাস্তার সলিং দ্বারা রাস্তার মেরামত করণ কাজের শুভ উদ্বোধন করেন গাজীপুর জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব এস,এম মোকসেদ আলম, বাস্তবায়নে জেলা পরিষদ গাজীপুর ।

এ সময় উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার আব্দুল আলিম. সহযোগিতায় আশরাফুল আলম.গাজীপুর মহানগর গাছা থানা আওয়ামী যুবলীগ সভাপতি পদ-প্রার্থী মোঃ আমিন উদ্দিন সরকার, ৩৩ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর আলহাজ্ব মিজানুর রহমান,৩৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ,আলহাজ্ব মোঃ আব্দুল মজিদ সরকার, গাছা থানা আওয়ামী কৃষকলীগের সভাপতি মোঃ শাহজালাল তরুণ, গাছা থানা আওয়ামী কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনির,সিনিয়র সহ-সভাপতি মোঃ বাবুল হোসেন,সহ-দপ্তর সম্পাদক মোঃ লিয়াকত হোসেন,কৃষি বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ মোশারফ হোসেন, গাছা থানা কৃষকলীগের সকল নেতৃবৃন্দরা ।

পড়ে জেলা পরিষদের পক্ষ থেকে প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব এস,এম মোকসেদ আলম  গরিব ও অসহায় মানুষের মাঝে দুটি সেলাই মেশিন ও একটি ভ্যান গাড়ী বিতরন করেন , এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য বৃন্ধরা

Comments

comments

Close