সোমবার, ৮ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, খুলনা বিভাগ, প্রচ্ছদ সাতক্ষীরায় শশুরবাড়ির জমিজায়গা বিরোধের জেরে ছুরিঘাত করে জখম করেছে জামাইকে

সাতক্ষীরায় শশুরবাড়ির জমিজায়গা বিরোধের জেরে ছুরিঘাত করে জখম করেছে জামাইকে


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুলাই ১, ২০২০ , ১:৩৯ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,খুলনা বিভাগ,প্রচ্ছদ


এস এম পলাশ সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরা শশুর বাড়ির জমিজায়গা কে কেন্দ্র করে রাতের আধারে হামলার শিকার হয়েছেন জামাই। সাতক্ষীরা বাস-টার্মিনালের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুস সালাম এই হামলার শিকার হয়েছেন। শহরের পুরাতন সাতক্ষীরার মৃত আব্দুল হাকিমের ছেলে আব্দুস সালামের সাথে ফিংড়ি ইউনিয়নের বালিথা গ্রামে তমিজ উদ্দিনের মেয়ে তাহমিনার বিবাহ হয়।

ঘটনা সূত্রে জানাযায়,সোমবার রাতে আব্দুস সালাম তার শশুরবাড়িতে স্ত্রী তাহমিনা খাতুনের সাথে ঘুমিয়ে ছিলো। ভোর রাতে তাহমিনা খাতুন বাথরুমে গেলে কয়েক জন তাদের ঘরে ঢুকে এলোপাতাড়ি ছুরিঘাত করতে থাকে তখন স্ত্রীর চিৎকার শুনে লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা ও তার স্ত্রী সদর হাসপাতালে ভর্তি করে। এবিষয়ে তার স্ত্রী তাহমিনা খাতুন জানান, আমি রাতে বাথরুমে গেলে আমার মামাতো ভাই মমতাজ, বাবু , জনি ধারালো ছুরি ও দা নিয়ে খুন করার উদ্দেশ্যে অতর্কিত হামলা চালায় তখন আমি বাথরুম থেকে এসে চিৎকার করতে থাকি তখন তার পালিয়ে যায়। পরে আমার স্বামিকে অজ্ঞান অবস্থায় নিয়ে হাসপাতালে ভর্তি করি।

আমি আমার স্বামিকে মারপিটের জন্য সন্ত্রাসীদের আইনের আওতায় শাস্তির দাবি করছি। এবিষয়ে সাতক্ষীরা সদর থানার অফিসার ইনর্চাজ ওসি আসাদুজ্জামান বলেন, বিষয়টি আমি জেনেছি মামলা প্রক্রিয়াধীন আছে বলে তিনি জানান।

Comments

comments

Close