মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, ঢাকা বিভাগ, প্রচ্ছদ গাজীপুরে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন

গাজীপুরে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুলাই ৪, ২০২০ , ৩:২৮ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,ঢাকা বিভাগ,প্রচ্ছদ


বিএমএসএফ প্রতিনিধি ঃ

গাজীপুর শনিবার ৪ জুলাই ২০২০: গাজীপুরে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠিত হয়েছে। গাজীপুর জেলার এশিয়ান টিভির প্রতিনিধি এবি সিদ্দিককে সভাপতি হিসাবে এবং গাজীপুর জেলা প্রেস ক্লাবের যুগ্ম-সাধারন সম্পাদক ও ঘটনার আড়ালের বার্তা সম্পাদক মোঃ আকরাম হোসেন কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। ৩ জুলাই শুক্রবার সন্ধ্যায় আংশিক কমিটি ঘোষণা করা হয়।

বিএমএসএফ’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ খানের সঞ্চালনায় গাজীপুর জেলা কমিটির সাবেক সহ-সভাপতি মোঃ সাইফুল ইসলাম মানিকের সভাপতিত্বে সভা সম্পন্ন হয়।

সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত বৈঠকে কমিটি গঠন করার ব্যাপারে সহযোগিতায় ছিলেন কেন্দ্রীয় আই টি বিষয়ক সম্পাদক মাজনুন মাসুদ, কেন্দ্রীয় সদস্য শারমিন সুলতানা মিতু, বিএমএসএফ নেতা মোঃ কামাল উদ্দিন, মোঃ সোহেল মিয়া।

গাজীপুর জেলায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসাবে সিএনএন টিভির প্রতিনিধি মোঃ আক্তার হোসেন দিপু, সহ-সভাপতি আনন্দ টিভির মোঃ আব্বাস উদ্দিন, সহ-সভাপতি মোঃ নাজিম উদ্দিন মাষ্টার, সহ-সভাপতি হিসাবে মোঃ মোস্তাক খানকে সমর্থন দেওয়া হয়। অন্যদিকে যুগ্ম-সাধারন সম্পাদক হিসাবে স্যাটেলাইট টেলিভিশনের উপস্থাপক মোঃ আবুল বাসার পলাশ ও মোঃ মকবুল হোসেন রানা কে প্রস্তাব করা হয়।
সাংগঠনিক সম্পাদক হিসাবে সিটি প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আমার সময় এর জেলা প্রতিনিধি মোঃ মাজহারুল ইসলাম রবিন এবং যুগ্ম-সাংগঠনিক সম্পাদক হিসাবে মোঃ মোশারফ হুসাইন প্রধান ও চ্যানেল এস এর প্রতিনিধি মোঃ আনিসুল ইসলামকে প্রস্তাব দেয়া হয়।

উপস্থিত ছিলেন বিএমএসএফ গাজীপুর জেলা আহবায়ক কমিটির মোঃ হাসান আলী, মোসা: নাছিমা আক্তার রেনু, মোঃ নজরুল ইসলাম, আশরাফুল আলম মন্ডল, মোঃ রুবেল আহমেদ বেগ, শ্রীপুর উপজেলা কমিটির সদস্যসচিব আব্দুর বাতেন বাচ্চু, সাবেক সাংগঠনিক সম্পাদক রমজান আলী রুবেল, এলিজা পারভীন লিজা সহ বিএমএসএফ’র নেতৃবৃন্দ। পর্যায়ক্রমে গাজীপুরের সবকটি থানায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠনের উদ্যোগ নেয়া হয়।

সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সমন্বয়কারী আহমেদ আবু জাফর বলেন, এই কমিটি গাজীপুরে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে স্বোচ্চার ও বলিষ্ট ভুমিকা রাখবে।

Comments

comments

Close