সোমবার, ১ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আজকের পত্রিকা, প্রচ্ছদ, রংপুর বিভাগ গোবিন্দগঞ্জে রাতে আধারে মোটা অংকের উৎকোচ নিয়ে সেচ পাম্পের অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ

গোবিন্দগঞ্জে রাতে আধারে মোটা অংকের উৎকোচ নিয়ে সেচ পাম্পের অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুলাই ৭, ২০২০ , ৩:৩৭ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আজকের পত্রিকা,প্রচ্ছদ,রংপুর বিভাগ


আল ইমরান হাসিব,গোবিন্দগঞ্জ গাইবান্ধা :

গাইবান্ধার গোবিন্দগঞ্জে রাতে আধারে মোটা অংকের উৎকোচ নিয়ে সেচ পাম্পের অবৈধভাবে  বিদ্যুৎ সংযোগ দেওয়ার অভিযোগ উঠেছে, নাকাইহাট ইউনয়নের পুরান্দর গ্রামের রইচ উদ্দনের পুত্র আইজল এর বিরুদ্ধে।

সে রাতের আধারে ফিল্ড ইন্সেপেন্টার পল্লীবিদ্যুৎ গোবিন্দগঞ্জ শাখার কামরুল ইসলাম ও ইলেকট্রিশিয়ান সাদ্দাম হোসেনের যোগ সাযোসে রাত ১১ ঘটিকায় মোটা অংকের উৎকোচ নিয়ে  অবৈধভাবে  বিদ্যুৎ সংযোগটি চালুকেরে দেয়। এই অবৈধ বিদ্যুৎসংযোগ  বিছিন্ন করার জন্য উপজেলা সেচ কমিটির উপদেষ্টা উপজেলা চেয়ারম্যান বরাবরে অবেদন করেন হেলাল মিয়া।

আবেদন পেয়ে ব্যবস্থা গ্রহনের জন্য সেচ কমিটির সভাপতিকে সুপারিশ করেন  উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, পরে সেচ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার রাম কৃষ্ণ কর্মন,বিষয়টি তদন্ত করার জন্য বরেন্দ্র বহুমুখীর সহকারী প্রকৌশলী কাছে দেন। তদন্ত রিপোটে দেখা যায়য়ে নীতিমালা অনুযায়ী দুরুত্ব সঠিক না থাকার করণে আইজল মিয়ার লাইসেন্স স্থাপনা সেচপাম্প বিদ্যুৎ সংযোগ এবং যাবতীয় কার্যক্রম বন্ধ রাখার জন্য ১৮জুনে একটি চিটিদেন ডেপুটি জেনারেল ম্যানেজার গাইবান্ধা জোনাল অফিস গোবিন্দগঞ্জকে।

কিন্তু ডেপুটি জেনারেল ম্যানেজার সেচ কমিটিকে বৃদ্ধঅংগুল দেখিয়ে উল্টে অভিযোগ কারি হেলালকে হুমকী দিয়ে বলে তোমার সেচ কমিটিকে গিয়ে বলো তারা সরেজমিনে গিয়ে সংযোগটি বন্ধকরতে। এবিষয়ে ডেপুটি জেনারেল ম্যানেজার এর কাছে জানতে চাইলে তিনি বলেন অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

Comments

comments

Close