শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, বন ও পরিবেশ মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে সিলেট বিভাগের শ্রেষ্ঠ পুরস্কার পেলেন আলী হোসেন কাজল

মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে সিলেট বিভাগের শ্রেষ্ঠ পুরস্কার পেলেন আলী হোসেন কাজল


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুলাই ১১, ২০২০ , ১০:২০ অপরাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,বন ও পরিবেশ


পিংকু দাসঃ

বিশ্ব জনসংখ্যা দিবস ২০২০ উদযাপন উপলক্ষ্যে পরিবার পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রম বিগত এক বৎসরে (এপ্রিল ১৯-হতে মার্চ ২০২০) সিলেট বিভাগের শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ হিসাবে কানাইঘাটের দিঘিরপার পূর্ব ইউপি সর্বোচ্চ সাফল্য অর্জন করায়। আজ (১১ জুলাই) রোজ শবিবার সকাল ১০.৩০ ঘটিকায় আলমপুর সিলেটস্হ বিভাগীয় পরিবার পরিকল্পনা কার্যালয়ের সম্মেলন কক্ষে দিবসটি উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে দিঘিরপার পূর্ব ইউপির জন নন্দিত নবনির্বাচিত চেয়ারম্যান জনাব আলী হোসেন (কাজল) প্রসংশনীয় আবদান রাখায় মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে সিলেট বিভাগের শ্রেষ্ঠ পুরস্কার প্রদান করেন জানান, মোঃকুতুব উদ্দিন পরিচালক (যুগ্ম সচিব)পরিবার পরিকল্পনা, সিলেট বিভাগ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃমশিউর রহমান এনডিসি সিলেট বিভাগ,বিশেষ অতিথি জনাব এম কাজী এমদাদুল ইসলাম জেলা প্রশাসক সিলেট,সভায় সভাপতিত্ব করেন জনাব,মোঃকুতুব উদ্দিন পরিচালক, পরিবার পরিকল্পনা সিলেট বিভাগ। এছাড় ও সিলেট বিভাগের সকল জেলা উপজেলার ইউনিয়নের পুরস্কার গ্রহীতাগণ উপস্থিত ছিলেন।

ইউপি পরিষদের সকল কাজে প্রসংশনীয় আবদান রাখায় সকলের কাছে প্রশংসায় ভাসছেন আলী হোসেন কাজল।

পরিবার পরিকল্পনা সিলেট বিভাগ কর্তৃক নির্বাচিত শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন কাজল বলেন আমার ইউনিয়ন পরিষদ বেশ কয় এক বছর থেকে কানাইঘাট উপজেলার শ্রেষ্ঠ ইউনিয়ন নির্বাচিত হয়ে আসছে এ বছর সকলের সহযোগিতায় আমরা সিলেট বিভাগের শ্রেষ্ঠ ইউনিয়ন হিসাবে নির্বাচিত হয়েছি।আলী হোসেন কাজল আরো বলেন সকলের সহযোগিতা অব্যাহত থাকলে আগামী বছর দিঘীরপার পূর্ব ইউনিয়ন বাংলাদেশের শ্রেষ্ঠ ইউনিয়ন নির্বাচিত হবে। আমার ইউপি স্বাস্থ্যকমপ্লেক্স অনেক কিছুর প্রয়োজন রয়েছে আমি বিভাগীয় কর্মকর্তা কুতুব উদ্দিন সাহের কাজ থেকে সর্বোচ্চ সহযোগিতা পাব বলে আশা করি। আমি আমার ইউনিয়ন পরিষদের সকল শ্রেণী পেশার মানুষের পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেছি।

পরিবার পরিকল্পনা সিলেট বিভাগের প্রধান জনাব মোঃ কুতুব উদ্দিন বলেন চেয়ারম্যান আলী হোসেন কাজল প্রসংশনীয় আবদান রাখায় সকলের কাছে প্রশংসায় ভাসছেন। যখনই সহযোগীতার প্রয়োজন হবে আমি সবার আগে সর্বোচ্চ সহযোগিতা করব।

Comments

comments

Close