রবিবার, ৭ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, নারী ও শিশু, প্রচ্ছদ আশুলিয়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত ধর্ষণকারী আটক

আশুলিয়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত ধর্ষণকারী আটক


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুলাই ১২, ২০২০ , ৩:৩৬ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,নারী ও শিশু,প্রচ্ছদ


পরিতোষ রায়,ক্রাইম রিপোটার ঃ

সাভারের আশুলিয়ায় স্কুল শিক্ষার্থী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে রাসেল (২৪) এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে নিজ বাড়িতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বের হলে প্রতিবেশী গার্মেন্ট শ্রমিক যুবকের কাছে ধর্ষণের শিকার হন ওই স্কুল শিক্ষার্থী। গ্রেপ্তারকৃত রাসেল স্থানীয় একটি তৈরি পোশাক কারখানার শ্রমিক। আজ শনিবার দুপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, নরসিংহপুর বুড়িরপাড়া এলাকায় হোটেল ব্যবসায়ী বাবা ও গার্মেন্ট শ্রমিক মায়ের সাথে ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি স্কুলে পড়াশুনা করে আসছে ভুক্তভোগী ওই কিশোরী। কিন্তু বেশকিছু দিন ধরেই একই বাড়ির ভাড়াটিয়া গার্মেন্টস শ্রমিক রাসেল নামে এক যুবক ওই কিশোরীকে উত্যক্ত করে আসছিল। সর্বশেষ শুক্রবার রাতে ওই কিশোরী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে বাইরে গেলে আগে থেকে উৎ পেতে থাকা বখাটে রাসেল তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু জানান, ধর্ষনের শিকার ওই কিশোরীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এঘটনায় মামলা দায়েরের পর অভিযুক্ত রাসেলকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Comments

comments

Close