মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, শোক বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ রেডিও শ্রোতা হুমায়ূন রেজার কুলখানি অনুষ্ঠিত

বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ রেডিও শ্রোতা হুমায়ূন রেজার কুলখানি অনুষ্ঠিত


পোস্ট করেছেন: বার্তা | প্রকাশিত হয়েছে: জুলাই ১৩, ২০২০ , ৮:৫৪ পূর্বাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,শোক


দিদারুল ইকবাল ::
কপোতাক্ষ বেতার শ্রোতা সংঘ, কৃষ্ণনগর, ঝিকরগাছা, যশোর এর সভাপতি, বাংলাদেশ ও আন্তর্জাতিক রেডিও’র একনিষ্ঠ প্রবীণ শ্রোতা, সাবেক ব্যাংকার বীর মুক্তিযোদ্ধা হুমায়ূন রেজার কুলখানি অনুষ্ঠিত হয়েছে শুক্রবার (১০ জুলাই)।
ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগর মাগুরাপটি মসজিদে বাদ জুমআ কুলখানিতে মরহুমের আত্নীয়-স্বজন, রেডিও শ্রোতা প্রতিনিধি, সুহৃদ ও অনুরাগীরা উপস্থিত ছিলেন। নামাজ শেষে মিলাদ মাহফিল ও দোয়ায় তাঁর বিদেহী আত্নার মাগফিরাত কামনা করা হয়।
হুমায়ূন রেজার মৃত্যুতে সাউথ এশিয়া রেডিও ক্লাব বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দিদারুল ইকবাল, ভাইস চেয়ারম্যান তাছলিমা আক্তার লিমা, প্রধান উপদেষ্টা ও বাণিজ্যিক কার্যক্রম বাংলাদেশ বেতারের পরিচালক ড. মির শাহ আলম, উপদেষ্টা আবাম ছালাউদ্দিন, সাউথ এশিয়া রেডিও ক্লাব, চট্টগ্রাম বায়েজিদ বোস্তামী শাখার সভাপতি মোসলেহ উদ্দিন খান জুয়েল, চট্টগ্রাম শাখার সদস্য মো: আজিম ভূঁইয়া ও মো: ইউসুফ, কুমিল্লা লালমাই শাখার সভাপতি সায়মা মজুমদার, টাঙ্গাইল শাখার সভাপতি মো: সোলায়মান হোসেন, ফরিদপুর ওয়ার্ল্ড রেডিও লিসেনার্স ক্লাবের সভাপতি এম এম গোলাম সারোয়ার, গাজীপুর রেমাশ আন্তর্জাতিক বেতার শ্রোতা সংঘের সভাপতি মো: শহীদুল কায়সার লিমন, কুষ্টিয়া সিএসডব্লিউ শ্রোতা সংঘের সভাপতি মনিরুজ্জামান মনির, সিআরআই লিসনার্স ক্লাব অব বাংলাদেশের ভাইস চেয়ারম্যান মো: ওসমান গণি, নাটোর মিতালী রেডিও লিসেনার্স ক্লাবের সভাপতি মো: আব্দুল হান্নান, চুয়াডাঙ্গা ভিওএ ফ্যান ক্লাবের সভাপতি মোহাম্মদ আব্দুল্লাহ, গ্লোবাল বেতার শ্রোতা সংঘের সভাপতি মো: আশরাফুল ইসলাম ও ইউনাইটেড রেডিও লিসেনার্স ক্লাবের সভাপতি শরিফ উদ্দিন দিলু, দিনাজপুর একতা বল বেতার শ্রোতা সংঘের সভাপতি মো: ইউনুস আলীসহ রেডিও শ্রোতাসমাজও গভীর শোক প্রকাশ করে মরহুমের আত্নার শান্তি কামনা করেছেন।
গত সোমবার (৬ জুলাই) বিকাল ৫টায় গ্রামের নিজ বাড়ীতে ইন্তেকাল করেন হুমায়ুন রেজা। ঐদিন উপজেলা প্রশাসনের উদ্যোগে থানা পুলিশের একটি চৌকস দল বীর মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার দেয়। মরহুমের নামাজে জানাজা শেষে রাত নয়টায় তাকে বাড়ীর পাশে কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা, পৌর মেয়র, পুলিশ প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধাসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন। অসুস্থতা জনিত কারণে মারা যান বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন রেজা। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭২ বছর। তিনি স্ত্রী শাহীনা রেজা, এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী আত্নীয়-স্বজন রেখে গেছেন।

Comments

comments

Close