রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, আজকের পত্রিকা, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, প্রথম পাতা আশুলিয়ায় ২ লাখ টাকার হেরোইনসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক

আশুলিয়ায় ২ লাখ টাকার হেরোইনসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুলাই ১৫, ২০২০ , ৮:৪৭ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,আজকের পত্রিকা,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,প্রথম পাতা


পরিতোশ রায়.ক্রাইম রিপোটার ঃ

সাভারের আশুলিয়ায় ২২০০ পুরিয়া হেরোইনসহ জসিম উদ্দিন (৪৭) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ জুলাই) রাত ৮ টার দিকে আশুলিয়ার নিরিবিলি এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক জসিম উদ্দিন টাঙ্গাইল জেলার গোপালপুর থানার মজিদপুর জাওয়াইল গ্রামের আজগর আলীর ছেলে। জব্দ ২২০০ পুরিয়া (২২ গ্রাম) হেরোইনের মূল্য আনুমানিক দুই লক্ষ বিশ হাজার টাকা বলে জানিয়েছে পুলিশ।

অভিযানে নেতৃত্ব দেয়া আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আসওয়াদুর রহমান জানান, মঙ্গলবার রাতে এসআই সুদীপ কুমার গোপ, এসআই হারুন অর রশিদ ও এএসআই মাজহারুল হককে সঙ্গে নিয়ে আশুলিয়ার নিরিবিলি বস্তি এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী জসিম উদ্দিনকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশি চালিয়ে তার পরিহিত লুঙ্গির কুচরে গোজা অবস্থায় ২২০০ পুরিয়া হেরোইন জব্দ করা হয়। আটক মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে নিরিবিলি বস্তিসহ আশুলিয়ার বিভিন্ন এলাকায় নিয়মিত মাদকের ব্যবসা করে আসছিলো। তার বিরুদ্ধে ইতোপূর্বে চারটি মাদকের মামলা রয়েছে বলেও জানান পুলিশের এই চৌকস কর্মকর্তা।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু জানান, এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে আসামিকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Comments

comments

Close