রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, আজকের পত্রিকা, জাতীয়, ঢাকা বিভাগ, দ্বিতীয় পাতা, প্রচ্ছদ, স্বাস্থ্য স্বাস্থ্য পরীক্ষা শেষে ফের ডিবি কার্যালয়ে সাহেদ

স্বাস্থ্য পরীক্ষা শেষে ফের ডিবি কার্যালয়ে সাহেদ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুলাই ১৫, ২০২০ , ৮:২৪ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,আজকের পত্রিকা,জাতীয়,ঢাকা বিভাগ,দ্বিতীয় পাতা,প্রচ্ছদ,স্বাস্থ্য


প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা শেষে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান ও রিজেন্ট হাসপাতালের মালিক মো. সাহেদকে নিয়ে র‍্যাব সদস্যরা ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল ছেড়েছেন। তাঁকে ফের ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে।

আজ বুধবার সন্ধ্যা ৬টা ১০ মিনিটে সাহেদকে ঢামেক হাসপাতাল থেকে নিয়ে যায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এর আগে বুধবার বিকেল ৫টা ১৫ মিনিটে স্বাস্থ্য পরীক্ষার জন্য তাঁকে ঢামেকে নিয়ে যাওয়া হয়।

ঢামেকের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. আলাউদ্দিন গণমাধ্যমকে জানান, তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এক্স-রে ও ইসিজি রিপোর্ট ভালো এসেছে।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, সাহেদের সঙ্গে এ সময় মাসুদ পারভেজ নামে আরেকজন ছিলেন।

এর আগে বুধবার (১৫ জুলাই) ভোরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীর তীর সীমান্ত এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে র‌্যাব। তিনি ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন।

সাহেদের রিজেন্ট হাসপাতালে গত ৬ জুলাই অভিযান চালান র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ পর্যন্ত তাঁর বিরুদ্ধে অর্ধশতাধিক মামলার তথ্য পেয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

Comments

comments

Close