শনিবার, ৬ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, নির্বাচন, প্রচ্ছদ, রাজনীতি বগুড়া-১আসনে বিপুল ভোটে মান্নানের জয়: জেলা আ.লীগের অভিনন্দন

বগুড়া-১আসনে বিপুল ভোটে মান্নানের জয়: জেলা আ.লীগের অভিনন্দন


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুলাই ১৬, ২০২০ , ১:০৪ পূর্বাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,নির্বাচন,প্রচ্ছদ,রাজনীতি


মোঃ নাজমুল হাসান নাজির স্টাফ রিপোর্টার :

বগুড়া-১ আসনের উপ-নির্বাচনে বেসরকারী ভাবে প্রাপ্ত ফলাফলে বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় নৌকা মার্কার প্রার্থী সাহাদারা মান্নানকে অভিনন্দন জানিয়েছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

ওধুনট উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই খোকন ও সহ সভাপতি আসিফ ইকবাল সানি ও আবু সালে স্বপন নেতৃবৃন্দ বিবৃতিতে উল্লেখ করেন, করোনার এই দুঃসময়ে এবং বন্যার মাঝেও ভোটারদের উপস্থিতি ছিল সন্তোষজনক। মানুষ দীর্ঘদিন যাবৎ প্রতীক্ষায় ছিল আওয়ামী লীগের উন্নয়নের সাথে সম্পৃক্ত হওয়ার জন্য। তাই বিএনপির ভোট বয়কটের অপরাজনীতি কোন কাজে আসেনি সারিয়াকান্দি-সোনাতলার মানুষ উন্নয়নের পক্ষে অবস্থান নিয়েছে।

প্রয়াত সাংসদ আব্দুল মান্নানের প্রতি শ্রদ্ধা জানাতেই মানুষ দলে দলে নৌকা মার্কায় ভোট দিয়েছে। উন্নয়ন এবং অগ্রগতির ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অকুণ্ঠ সমর্থন জানিয়েছেন সংশ্লিষ্ট এলাকার ভোটাররা। তাই তাদের প্রতি রইল বিশেষ কৃতজ্ঞতা। সেইসাথে নির্বাচন সংশ্লিষ্ট প্রশাসনিক কর্মকর্তা, নির্বাচনী কর্মকর্তা, সাংবাদিক, আইনশৃঙ্খলা বাহিনী ও দলীয় নেতাকর্মীসহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ আশা রাখেন, আগামী দিনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে উন্নয়ন ও অগ্রগতির সোপান সৃষ্টি হবে এই জনপদে।

Comments

comments

Close