মঙ্গলবার, ২ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, অষ্টম পাতা, প্রচ্ছদ রাতের আঁধারে বোরকা পরে পালাচ্ছিলেন রিজেন্ট হাসপাতালের মালিক মোঃসাহেদ করিম

রাতের আঁধারে বোরকা পরে পালাচ্ছিলেন রিজেন্ট হাসপাতালের মালিক মোঃসাহেদ করিম


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুলাই ১৬, ২০২০ , ২:২২ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,অষ্টম পাতা,প্রচ্ছদ


আব্দুল বাতেন বাচ্চু ঃ

রাতের শেষভাগে লবঙ্গবতী নদীর তীর দিয়ে হন্তদন্ত হয়ে যাচ্ছেন বোরকা পরা দশাসই এক নারী, তার আগে আগে এক একহারা পুরুষ। যে করেই হোক নদীতীরে বাধা নৌকায় পৌঁছাতে হবে। তারপর নদী পেরিয়ে ভারত যেতে পারলেই আর চিন্তা নেই। এর আগেও একবার একই সীমান্ত দিয়ে ভারতে পালিয়েছিলেন তিনি।

কিন্তু এবার মানুষের চোখ ফাঁকি দিতে পারলেও র‍্যাবকে ধোঁকা দিতে পারেননি বোরকাওয়ালি। লবঙ্গবতী নদীও তার বুকে ঠাই দেয়নি তাকে। তার আগেই দশাসই বোরকাওয়ালিকে ধরে ফেলেন র‍্যাবের চৌকস সদস্যরা। ভোর তখন ৫টা ১০ মিনিট। বোরকার ভেতর আলোচিত প্রতারক মো. সাহেদ।

নদীতীর থেকে খানিকটা পানিতে বাঁধা নৌকাটি সকালের অপেক্ষায় ছিল। এ সময় র‍্যাবের উপস্থিতি বুঝতে পেরে বোরকা পরা সাহেদ আর তার সঙ্গী মাঝি পালানোর উদ্যোগ নেন। মাঝি সফল হলেও নিজের মোটা ও ভারী শরীরের জন্য সাহেদ পেরে ওঠেননি।

সংশ্লিষ্ট র‍্যাব কমান্ডারের ভাষ্য, সাহেদকে সহায়তাকারী মাঝি পালিয়ে গেছেন। কিন্তু মোটা স্বাস্থ্যের জন্য বোরকা পরা সাহেদ ধরা পড়েন।

আজ বুধবার ভোরে র‍্যাবের জালে আটকা পড়েন রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান আসামি ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ। সাতক্ষীরায় কয়েক জায়গা বদল করে সাহেদ আজ সীমান্ত পাড়ি দেবেন- এমন তথ্য পেয়ে র‍্যাব সারা রাত সীমান্তে উত পেতে থাকে। অবশেষে দেবহাটার রামগতি সীমান্ত এলাকার লবঙ্গবতী নদীর তীর থেকে তাকে অবৈধ অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়।

বোরকার নিচে সাহেদের পরনে ছিল জিন্সের প্যান্ট ও নীল রঙের শার্ট। কোমরে ঝোলানো একটি পিস্তল। তাতে তিন রাউন্ড গুলি….

Comments

comments

Close