মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, খুলনা বিভাগ, প্রচ্ছদ, প্রথম পাতা কেশবপুরে পুলিশের অভিযানে ১০ জুয়াড়ি গ্রেফতার

কেশবপুরে পুলিশের অভিযানে ১০ জুয়াড়ি গ্রেফতার


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: জুলাই ১৭, ২০২০ , ৯:১২ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,খুলনা বিভাগ,প্রচ্ছদ,প্রথম পাতা


 স্টাফ রিপোর্টার

যশোরের কেশবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে উপজেলার মাগুরখালী বাজারে দোকানের ভেতর জুয়া খেলার সময় ১০ জুয়াড়িকে গ্রেফতার করেছে। ঘটনাস্থল থেকে পুলিশ তাসসহ জুয়া খেলার বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে। এ ঘটনায় থানায় জুয়াড়িদের বিরুদ্ধে মামলা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, উপজেলার মাগুরখালী বাজারের হাসানুজ্জামানের দোকানের ভেতর জুয়া খেলার সময় বড়েঙ্গা গ্রামের রিপন হোসেন (৩০), আলমগীর হোসেন (২৫), সিরাজুল ইসলাম (৩৭), আলমগীর হোসেন (৩০), জুয়েল রানা (২৮), মাগুরখালী গ্রামের নাজমুল হুদা (৩০), মফিজুর রহমান (২৮), ইউনুস আলী সরদার (৩০), কন্দর্পপুর গ্রামের ফারুক হোসেন (২৯), আব্দুর রউফকে (৪০) গ্রেফতার করা হয়।

থানার উপ-পরিদর্শক ফজলে রাব্বি জানান, ঘটনাস্থল থেকে নগদ টাকা, তাস ও জুয়া খেলার বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। হাসানুজ্জামানের নামেও মামলা হয়েছে। সে পালাতক রয়েছে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জসীম উদ্দীন জানান, জুয়াড়ি আইনে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Comments

comments

Close