শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, আজকের পত্রিকা, ঢাকা বিভাগ, তৃতীয় পাতা, প্রচ্ছদ আশুলিয়ায় ২৩০৫ পুরিয়া হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ী আটক

আশুলিয়ায় ২৩০৫ পুরিয়া হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ী আটক


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুলাই ২১, ২০২০ , ২:০১ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,আজকের পত্রিকা,ঢাকা বিভাগ,তৃতীয় পাতা,প্রচ্ছদ


শহিদুল্লাহ সরকার, 
সাভারের আশুলিয়ায় ২৩০৫ পুরিয়া হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রোববার (১৯ জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে আশুলিয়ার জিরানী টেঙ্গুরি মান্নান কলেজ সংলগ্ন এলাকা থেকে তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য ২ লক্ষ ৩০ হাজার ৫০০ টাকা।
আটককৃতরা হলো- ঢাকার আশুলিয়া থানাধীন ঘুগুদিয়া টেকপাড়া গ্রামের মৃত মকছেদ আলীর ছেলে মো. মানিক হোসেন (৩১), টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানার মাদারকুল পূর্বপাড়া গ্রামের মো. ইব্রাহিম মিয়ার ছেলে মো. সানোয়ার হোসেন (৩৮) এবং গাইবান্ধার হাট লক্ষীপুর ইউনিয়নের সরকার পাড়া গ্রামের মো. বাদশা মিয়ার ছেলে মো. রুপ শাহ্ (২১)। আটককৃতরা সকলেই আশুলিয়ার টেঙ্গুরি পুকুরপাড় এলাকায় ভাড়া বাড়িতে থেকে দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছিলো। এছাড়া আটক মানিক হোসেন ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি এবং কুখ্যাত মাদক ব্যবসায়ী। ইতোপূর্বে তার বিরুদ্ধে চারটি মাদক মামলাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
আটকের বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, রোববার রাতে গ্রেফতারী পরোয়ানা তামিল ও মাদকদ্রব্য উদ্ধার বিশেষ অভিযান ডিউটি পালন কালে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার জিরানী টেঙ্গুরি মান্নান কলেজ সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তিন ব্যক্তি পালানোর চেষ্টা কালে তাদেরকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি চালিয়ে ২৩০৫ পুরিয়া (২৩ গ্রাম) হেরোইন জব্দ করা হয়।
এ ঘটনায় আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আসামিদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে       বলেও জানান পুলিশের এই চৌকস কর্মকর্তা।

Comments

comments

Close