মঙ্গলবার, ২ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, জাতীয়, প্রচ্ছদ, রাজনীতি ক্রিড়া প্রতিমন্ত্রীর পক্ষ হতে সবাইকে ঈদুল আজহা এর অগ্রিম শুভেচ্ছা

ক্রিড়া প্রতিমন্ত্রীর পক্ষ হতে সবাইকে ঈদুল আজহা এর অগ্রিম শুভেচ্ছা


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুলাই ২১, ২০২০ , ৪:৩৩ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,জাতীয়,প্রচ্ছদ,রাজনীতি


খান সাহেব ঃ

ঈদ মানে আনন্দ। ঈদ মানে উৎসব। ঈদ মানে সাম্য। ঈদ মানে নিজেকে বিলিয়ে দেওয়া। বেশি দিন নেই ঈদুল আজহা,এজন্য যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এম.পির পক্ষ থেকে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উপভোগ করতে আহবান জানান গাজীপুর মহানগর ৪৯ নং ওর্য়াড ছাএলীগ এর সভাপতি জুয়েল হোসেন জয়।

তিনি বলেন আমরা এখন কঠিন সময় পার করছি তাই আমাদের উচিত সর্তক থাকা।কেনোনা আমাদের দেশে দিন দিন যেই হারে করোনার রোগী বৃদ্ধি পাচ্ছে এতে আমাদের আরও সর্তক থাকতে হবে তা না হলে আমাদের দেশে মৃত্যুর হার বৃদ্ধি পাবে।
জুয়েল হোসেন জয় বলেন সামনে আসছে (কোরবানির ঈদ) ঈদুল আজহা,এজন্য আমাদের সকলের সচেতন হয়ে নিজ নিজ স্থান হতে দূরত্ব বঝায় রেখে কোরবানি দিতে হবে।

তিনি আরও বলেন যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এম.পির নির্দেশ অনুযায়ী আমরা জনগনকে সচেতন করছি যেনো তারা স্বাস্থ্যবিধি মেনে দূরত্ব বোঝায় রেখে ঈদ উপভোগ ও কোরবানি দেন।

সবশেষে জুয়েল হোসেন জয় বলেন, উৎসবের সঙ্গে সঙ্গে ঈদে থাকুক নিরাপত্তা ও সচেতনতা। কোরবানির কারণে যেন আমাদের পরিবেশের কোন প্রকার ক্ষয়ক্ষতি না হয়, সেদিকে সবার লক্ষ্য রাখতে হবে। একটি পরিচ্ছন্ন কোরবানির ঈদের প্রত্যাশায় সবাইকে জানাচ্ছি ক্রিড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এম.পির পক্ষ হতে ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা।

Comments

comments

Close