শনিবার, ৬ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, প্রচ্ছদ, সড়ক ও জনপদ সবাইকে ঈদ মোবারক ঢাকা মহানগর এম্বুলেন্স মালিক সমিতির পক্ষ থেকে

সবাইকে ঈদ মোবারক ঢাকা মহানগর এম্বুলেন্স মালিক সমিতির পক্ষ থেকে


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুলাই ২২, ২০২০ , ৫:৩৮ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,প্রচ্ছদ,সড়ক ও জনপদ


উজ্জ্বল ভূঁইয়া স্টাফ রিপোর্টার ঃ

ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঢাকা মহানগর এম্বুলেন্স মালিক সমিতির পক্ষ থেকে সবাইকে জানাই ঈদ মোবারক। প্রিয় এম্বুলেন্স মালিক ভাইদেরকে জানাই আমার আন্তরিক অভিনন্দন।

ইতিমধ্যে আপনারা জানেন দেশে করোনা মহামারী দেখা দিয়েছে। আমরা আপনাদের জন্য এই করোনা মহামারীতে যেন সবাই সুস্থ থাকেন এই দোয়া করি। সভাপতি আলমগীর হোসেন বলেন। আপনারা কেউ যেন অযথা ঘোরাফেরা করবেন না।

প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না।আমার অ্যাম্বুলেন্স ড্রাইভার দের প্রতি আকুল আবেদন। আপনারা স্বাস্থ্যবিধি মেনে গাড়ি চালাবেন। গাড়ি চালানোর সময় আপনারা মোবাইলে কথা বলবেন না। তিনি বলেন বাংলাদেশ আজ করোনা মহামারীতে মৃত্যুর মিছিল শুরু হয়ে গেছে। আপনারা সবাই দূরত্ব বজায় রেখে চলাফেরা করুন। প্রয়োজনে মার্ক্স ব্যবহার করুন। সামাজিক দূরত্ব বজায় রাখুন। এম্বুলেন্স মালিক সমবায় সমিতির সভাপতি বলেন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আমি ধন্যবাদ জানাই।

তিনি বলেন এদেশে আওয়ামী লীগ সরকারের যে উন্নয়ন করেছে তা আমরা ভুলার মত নয়। সভাপতি আরো বলেন আজকে যদি মসজিদ মাদ্রাসা মন্দির রাস্তা কালভার্ট যদি কথা বলতে পারতেন। তাহলে জননেত্রী শেখ হাসিনার কথা বলতেন ।

তিনি এই সরকারকে ধন্যবাদ জানান।সভাপতি আরো বলেন আমার অভিভাবক আমার প্রাণ প্রিয় ব্যক্তি বাংলাদেশের একজন গর্বিত সন্তান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামালের কথা বলেন। আজকে যে উন্নয়ন করেছে আওয়ামী লীগ সরকারের আমলে তা কোন সরকার করতে পাবেনা না।

সভাপতি আরো বলেন ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিক হাসান কাজলকে ধন্যবাদ জানিয়ে বলেন। অ্যাম্বুলেন্স মালিক সমবায় সমিতির যখন দুর্দিন ঠিক তখনই এই তারিক হাসান কাজল সব সময় অ্যাম্বুলেন্স মালিক সমবায় সমিতির পাশে থাকেন ।আমি তার সুস্থতা কামনা করি।

সভাপতি তার এলাকার মোহাম্মদপুর ও আদাবর শেরেবাংলানগর জনগণকে ঈদুল আজহার শুভেচ্ছা জানান। তিনি আরো বলেন আপনারা স্বাস্থ্য বিধি মোতাবেক কোরবানি করুন একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না। নিজে বাঁচুন অন্যকে বাঁচান।

তিনি সবাইকে ঈদের শুভেচ্ছা জানান। ঈদ মোবারক সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন আমার এম্বুলেন্স মালিক ড্রাইভার দের কে নিয়ে সুস্থ থাকি আল্লাহ হাফেজ

Comments

comments

Close