রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ ফরিদপুরের রেডিও শ্রোতা আবুল কালাম আজাদের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ

ফরিদপুরের রেডিও শ্রোতা আবুল কালাম আজাদের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ


পোস্ট করেছেন: বার্তা | প্রকাশিত হয়েছে: জুলাই ২৩, ২০২০ , ১০:৫৩ পূর্বাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ


ফরিদপুর মধুখালী উপজেলার ওয়ার্ল্ড রেডিও লিসনার্স ক্লাবের সাবেক সভাপতি, গ্রামীণ প্রতিবন্ধী কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক এবং বাংলাদেশ ও আন্তর্জাতিক রেডিও’র একনিষ্ঠ শ্রোতা মো: আবুল কালাম আজাদ মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলায়হি রাজিউন।
রবিবার (১৯ জুলাই) বিকাল ৪:০৭ মিনিটে ফরিদপুর শহরের নিজ বাড়ীতে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন মো: আবুল কালাম আজাদ। মরহুমের প্রথম নামাজে জানাজা তার গ্রামেরে বাড়ী মধুখালীর জগন্নাথদী এবং দ্বিতীয় জানাজার নামাজ ফরিদপুর শহরে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে ফরিদপুর শহরের আলীপুর কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী আত্নীয়-স্বজন রেখে গেছেন।
মো: আবুল কালাম আজাদ বাংলাদেশ ও আন্তর্জাতিক রেডিও’র একনিষ্ঠ শ্রোতাক্লাব সংগঠক, ডিএক্সার এবং ওয়ার্ল্ড রেডিও লিসনার্স ক্লাবের বর্তমান সভাপতি এম এম গোলাম সারোয়ারের বড় ভাই।
এদিকে, মো: আবুল কালাম আজাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের আত্নার শান্তি কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন, বাণিজ্যিক কার্যক্রম বাংলাদেশ বেতারের পরিচালক ও সাউথ এশিয়া রেডিও ক্লাব বাংলাদেশ এর প্রধান উপদেষ্টা ড. মির শাহ আলম, চীন আন্তর্জাতিক বেতার (সিআরআই) বাংলা বিভাগের পরিচালক মাদাম ইউ কোয়াং ইউয়ে (আনন্দী), সিআরআই-এর সাবেক বিশেষজ্ঞ ও সাউথ এশিয়া রেডিও ক্লাবের উপদেষ্টা আবাম ছালাউদ্দিন, উপদেষ্টা ড. সালেহা কাদের, উপদেষ্টা ও সাবেক বেতার কর্মকর্তা আবু তাহের রায়হান ও গুলজার হোসেন, উপদেষ্টা মাহাবুবুল মাওলা রিপন, উপদেষ্টা ও জয়যাত্রা টেলিভিশনের অনলাইন সম্পাদক শাহাদাৎ হোসেন আশরাফ, সাউথ এশিয়া রেডিও ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দিদারুল ইকবাল, ভাইস চেয়ারম্যান তাছলিমা আক্তার লিমা, মহাসচিব এম. ফোরকান, সিলেট জেলা শাখার সভাপতি মো: চাঁন মিয়া, চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ, সদস্য আব্দুল্লাহ আল নোমান, মো: মোবারক হোসেন ভূঁইয়া, মো: আজিম ভূঁইয়া ও মো: ইউসুফ, চট্টগ্রাম সন্দ্বীপ শাখার রিনা বেগম, চট্টগ্রাম বায়েজিদ বোস্তামি শাখার সভাপতি মোসলেহ উদ্দিন খান জুয়েল, কুমিল্লা শাখার সভাপতি মো: আব্দুল হালিম, কুমিল্লা লালমাই শাখার সভাপতি সায়মা মজুমদার, টাঙ্গাইল শাখার সভাপতি মো: সোলায়মান হোসেন, কিশোরগঞ্জ শাখার সভাপতি এম এ ছালাম, ঠাকুরগাঁও শাখার সভাপতি আবিদা সুলতানা ডালিয়া, শরীয়তপুরের মো: ইয়াকুব আলী, ঢাকার এ কে এম নাসির উদ্দিন, সিআরআই লিসনার্স ক্লাব অব বাংলাদেশের চেয়ারম্যান সৈয়দ রেজাউল করিম বেলাল ও ভাইস চেয়ারম্যান মো: ওসমান গণি, গাজীপুর রেমাশ আন্তর্জাতিক বেতার শ্রোতা সংঘের সভাপতি মো: শহীদুল কায়সার লিমন, কুষ্টিয়া সিএসডব্লিউ শ্রোতা সংঘের সভাপতি মনিরুজ্জামান মনির, নাটোর বনলতা শ্রোতা ক্লাবের সভাপতি মো: আব্দুল হান্নান, চুয়াডাঙ্গা ভিওএ ফ্যান ক্লাবের সভাপতি মোহাম্মদ আব্দুল্লাহ, বাগেরহাট ভিওএ ফ্যান ক্লাবের সভাপতি তুষার রায় রনি, ভারতের পশ্চিমবঙ্গের ডিএক্সার সিদ্ধার্থ ভট্টাচার্য্য প্রমুখ।

Comments

comments

Close