রবিবার, ২৯ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, তথ্য প্রযুক্তি, প্রচ্ছদ সন্দ্বীপে প্যারেন্টস কম্পিউটার ট্রেনিং সেন্টারের বর্ষপূর্তি উদযাপন

সন্দ্বীপে প্যারেন্টস কম্পিউটার ট্রেনিং সেন্টারের বর্ষপূর্তি উদযাপন


পোস্ট করেছেন: উপ সম্পাদক | প্রকাশিত হয়েছে: জুলাই ২৪, ২০২০ , ৯:৫৪ অপরাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,তথ্য প্রযুক্তি,প্রচ্ছদ


সন্দ্বীপের স্বনামধন্য কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র প্যারেন্টস কম্পিউটার ট্রেনিং সেন্টারের প্রথম বর্ষপূর্তি আড়ম্বর পুর্ন ও বর্নাঢ্য কলেবরে উদযাপন হয়েছে আজ ২৪ জুলাই।

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত যুব উন্নয়ন কম্পিউটার এন্ড শর্ট হ্যান্ড কর্তৃক পরিচালিত সন্দ্বীপ উপজেলার সেনের হাটস্থ নিজস্ব কার্যালয়ে এই বর্ষপুর্তি উপলক্ষে কেক কেটে জন্মদিন উদযাপন ও সংক্ষিপ্ত পরিসরে আলোচনা সভায় সন্দ্বীপের বিভিন্ন শ্রেনী পেশার প্রতিনিধি সহ প্রশিক্ষনার্থীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভার প্রাক্কালে প্রতিষ্ঠানের পরিচালক ও প্রশিক্ষক মোঃ মনিরুজ্জামান রাসেল জানানা গত বছর জুলাই মাসের এই দিনে প্রতিষ্ঠানের যাত্রা শুরু হওয়ার অল্পদিনে যুব উন্নয়ন কর্তৃক নিবন্ধিত করেছি। এখন প্রশিক্ষনের পাশাপাশি স্বীকৃত সার্টিফিকেট এর জন্য আর যুবকদের চট্টগ্রাম যেতে হয়না।আমি চেয়েছি যুবকরা আইসিটি জ্ঞানে সমৃদ্ধ হয়ে দক্ষ জনশক্তিতে রুপান্তর হউক।

বশিরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কারুজ্জামান কচি জানান সন্দ্বীপের মতো বিচ্ছিন্ন জায়গায় তরুন উদ্যোক্তা রাসেল এমন চমৎকার একটি প্রতিষ্ঠান করে দেশকে ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজে নিজেকে একজন সৈনিক এবং মেধাকে হাতিয়ারে রুপান্তর করছে। আমরা তরুন এ উদ্যোক্তাকে সাধুবাদ জানাই।

সন্দ্বীপ আনন্দ পাঠশালার সহকারী শিক্ষক দুর্লভ চন্দ্র রায় বলেন বর্তমান ডিজিটালাইজেশনের যুগে প্যারেন্টস কম্পিউটার যুবক যুবতীদের মাঝে একটি আস্থাভাজন প্রতিষ্ঠানে পরিনত হয়েছে। আমি বেকার এবং শিক্ষিত যুবকদের এ প্রতিষ্ঠান থেকে কম্পিউটার শিখে অলস সময়কে নিজেদের ভবিষৎ গড়ার কাজে ব্যয় করার অনুরোধ জানাই। এবং উদ্যোক্তাকে স্বাগত জানাই।

Comments

comments

Close