রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, আজকের পত্রিকা, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, প্রথম পাতা, ব্যবসাবাণিজ্য সাভারে মরা গরু জবাই করে বিক্রির প্রস্তুতি, ৪ জনের কারাদন্ড

সাভারে মরা গরু জবাই করে বিক্রির প্রস্তুতি, ৪ জনের কারাদন্ড


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুলাই ২৭, ২০২০ , ১১:৫৮ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,আজকের পত্রিকা,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,প্রথম পাতা,ব্যবসাবাণিজ্য


শহিদুল্লাহ সরকার,সাভার 
সাভারে মরা গরু জবাই করে বিক্রির প্রস্তুতির সময় চার জনকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা দেওয়া হয়েছে।
রবিবার (২৬ জুলাই) দুপুরে উপজেলায় সাজা প্রদান করেন সাভার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজ।
এর আগে স্থানীয়দের খবরের ভিত্তিতে তাদের আটক করে সাভার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজের আদালতে হাজির করে পুলিশ।
সাজাপ্রাপ্তরা হলেন- পিকআপ ভ্যানের চালক রুবেল হোসেন (৩৫) কসাই ফজলুক হক (৪৫) চালকের সহযোগী আসলাম (৩৫) ও গরু ব্যবসায়ী আবু তাহের (৩৫)।
স্থানীরা জানায়, শনিবার (২৫ জুলাই) রাতে পাটুরিয়ার এক ব্যবসায়ী কয়েকটি গরু পিকআপে করে নিয়ে বিক্রির উদ্দেশ্যে রওয়ানা দেয়। ঢাকা আরিচা মহাসড়কের আমিনবাজারে পৌছলে এর মধ্যে একটি মারা যায়। পরে স্থানীয় মাংস বিক্রেতা ফজলুল হকেরজ সহযোগিতায় ভোরে মৃত গরুটি জবাই করে মাংস বিক্রির প্রস্তুতি নেয়। বিষয়টি জানতে পেরে স্থানীয়রা থানায় খবর দিলে স্থানীয় মাংস বিক্রেতা ফজলুলসহ চার জনকে আটক করে সাভার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজের আদালতে হাজির করেন। এসময় তাদের স্বীকারোক্তী অনুযায়ী মোঃ রুবেলকে ১৫ দিন, আসলামকে ৭ দিন, ফজলুল হককে ৩ দিন ও আবু তাহেরকে ৩ দিন করে সাজা দেওয়া হয়।
সাভার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজ বলেন দোষীদের স্বীকারোক্তি অনুযায়ী বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়েছে।

Comments

comments

Close