শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, অষ্টম পাতা, আজকের পত্রিকা, ঢাকা বিভাগ শ্রীপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও অনলাইন নিউজ পোর্টালে অপ্রচার চালাচ্ছেন বলে সংবাদ সম্মেলন

শ্রীপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও অনলাইন নিউজ পোর্টালে অপ্রচার চালাচ্ছেন বলে সংবাদ সম্মেলন


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুলাই ২৮, ২০২০ , ২:৫৪ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,অষ্টম পাতা,আজকের পত্রিকা,ঢাকা বিভাগ


গাজীপুরের শ্রীপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও অনলাইন নিউজ পোর্টালে অসত্য তথ্য প্রচার দিয়ে অপ্রচার চালাচ্ছেন বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেছেন শ্রীপুর পৌরসভার ৪র্থ শ্রেণীর মাষ্টাররোলের অফিস সহায়ক জহিরুল হক সবুজ। মঙ্গলবার (২৮ই জুলাই) বেলা ১২টায় উপজেলার বরমী গ্রামের নিজ বাড়ীতে এক সংবাদ সম্মেলন এসব অভিযোগ করেন।

তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের কয়েকটি আইডি থেকে বেশ কিছুদিন যাবৎ আমার ও আমার স্ত্রীর বিরুদ্ধে নানা রকম অপ্রচার চালাচ্ছে একটি চক্র। তারা ফেসবুকসহ বিভিন্ন অনলাইন সংবাদ মাধ্যমকে মিথ্যা তথ্য সরবরাহ করে আমার নামে “পিয়ন থেকে কোটিপটি”সহ ভিন্ন শিরোনামে সংবাদ প্রকাশ করাচ্ছে। উক্ত সংবাদ ও ফেসবুকের তথ্য সম্পূর্ণ মিথ্যা, বনোয়াট, ভিত্তিহীন, বিভ্রান্তকর ও উদ্দেশ্যে প্রণোদিত। আমাকে সামাজিক ও ব্যবসায়িক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্যই পায়তারা চালাচ্ছেন। আমি তথ্য প্রযুক্তি আইনে মামলার প্রস্তুতি নিচ্ছি।

তিনি বলেন, তার বাবা প্রথম শ্রেণীর ঠিকাদার হিসেবে কাজ করেছেন। তারও ঠিকাদারী ব্যবসা আছে। ঠিকাদারী ব্যবসার পাশাপাশি আমি দৈনিক হাজিরা ভিত্তিতে পৌরসভার ৪র্থ শ্রেণীর মাষ্টাররোলের অফিস সহায়ক হিসেবে কাজ করছি। এছাড়াও তার পৈত্রিক অনেক সম্পত্তি রয়েছে। পৈত্রিক একটি বাড়ি, উত্তরার একটি ব্যাংকে মর্টগেজ দিয়ে ২৪লাখ ঋণ নিয়ে বালুর ব্যবসা শুরু করি। পর্যায়ক্রমে বাবার কাছ নেয়া আরও টাকা মূলধন হিসেবে নিয়ে ব্যবসার প্রসার করি।

তিনি আরও বলেন, আমি দুর্নীতির সাথে সম্পৃক্ত বলা হলেও আমি কোন দুর্নীতি করিনি। আমি বৈধ ঠিকাদার ব্যবসায়ী, সরকারকে ভ্যাট, ট্যাক্স দিয়ে ব্যবসা করছি। আমাকে কোটিপতি বলা হলেও প্রকৃতপক্ষে ব্যাংক ঋণ ও বাবার কাছ নেয়া টাকা ছাড়া ব্যবসায় কোন মূলধন নেই।

Comments

comments

Close