রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি, সপ্তম পাতা ২৯ ওয়ার্ড কাউন্সিলর পক্ষ থেকে ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক

২৯ ওয়ার্ড কাউন্সিলর পক্ষ থেকে ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুলাই ২৮, ২০২০ , ২:২০ পূর্বাহ্ণ | বিভাগ: রাজনীতি,সপ্তম পাতা


উজ্জ্বল ভূঁইয়া: স্টাফ রিপোর্টার

ঈদ মোবারক। ঈদ মোবারক/ ঈদ মানে আনন্দ। ঈদ মানে খুশির উৎসব। মানে নিজেকে বিলিয়ে দেওয়া। বেশি দিন নেই ঈদুল আজহা,এজন্য মোহাম্মদপুর থানা ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও ২৯ ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব সলিম উল্লাহ সলু পক্ষ থেকে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উপভোগ করতে আহবান জানান।

২৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের পক্ষ থেকে সবাই কে ঈদ মোবারক। জানান ২৯ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আলমগীর হোসেন বলেন আপনারা কেউ ঘর থেকে বের হবেন না আমরা আপনাদের পাশে আছি থাকবো সামনে ঈদ এই ঈদে আপনারা সতর্ক থাকবেন প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না প্রয়োজনে সবাই দূরত্ব বজায় রাখবেন বাংলাদেশ আওয়ামী লীগ আপনাদের পাশে আছে।

আলহাজ্ব সলিম উল্লাহ সলু কাউন্সিলর বলেন, আমরা এখন কঠিন সময় পার করছি। তাই আমাদের উচিত সর্তক থাকা।কেনোনা আমাদের দেশে দিন দিন যেই হারে করোনার রোগী বৃদ্ধি পাচ্ছে এতে আমাদের আরও সর্তক থাকতে হবে ।তা না হলে আমাদের দেশে মৃত্যুর হার বৃদ্ধি পাবে। কাউন্সেলর সলিম উল্লাহ সলু বলেন আপনারা সাবধানে থাকেন সামাজিক দূরত্ব বজায় রাখেন প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না প্রয়োজনে মাক্স ব্যবহার করুন। আমি আপনাদের কাউন্সেলর আমি আপনাদের পাশে আছি থাকবো।আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক আপনাদের পাশে থাকব।

২৯ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব সলিমুল্লাহ হল বলেন আমি আমার ২৯ নং ওয়ার্ড বাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। আমি আপনাদের দোয়া ও ভালোবাসানিয়ে ২৯নং ওয়ার্ডের অভিভাবকের দায়িত্ব পেয়েছি আপনারা আমার জন্য দোয়া করেছেন। এই করোনা মহামারীতে আমি আপনাদের পাশে আছি।

কাউন্সিলর আরও বলেন ২৯ নং ওয়ার্ডের আপনারা আমার জন্য অনেক শ্রম দিয়েছেন আপনারা আমাকে কাউন্সিলর বানিয়েছেন আমি আপনাদেরকে আমার অন্তর অন্তর থেকে শুভেচ্ছা অভিনন্দন জানাই। আপনার আমার জন্য দোয়া করবেন। আমি যেন আপনাদের সেবা করতে পারি।

Comments

comments

Close