বুধবার, ৩ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, প্রচ্ছদ, প্রশাসন বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত ইনচার্জ মাহবুবুর রহমানের প্রচেষ্ঠায় চাঁদাবাজী ও থ্রি হুইলার বন্ধ

বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত ইনচার্জ মাহবুবুর রহমানের প্রচেষ্ঠায় চাঁদাবাজী ও থ্রি হুইলার বন্ধ


পোস্ট করেছেন: বার্তা | প্রকাশিত হয়েছে: জুলাই ২৯, ২০২০ , ১২:৪৪ অপরাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,প্রচ্ছদ,প্রশাসন


ফসিউল আলম খোকন ::

বার আউলিয়া হাইওয়ের থানার ভারপ্রাপ্ত ইনচার্জ মোহাম্মদ মাহাবুবুর রহমান মহাসড়কে চাঁদাবাজি ও থ্রি হুইলার বন্ধ করার ব্যাপারে উদ্যোগী ও কঠোর অবস্থানে থাকায় ইতিমধ্যে তা বন্ধ হয়েছে ।

তিনি জনগণ ও গাড়ির ড্রাইভার-হেলাপারদের সচেতনতার লক্ষ্যে বার আউলিয়া হাইওয়ে থানা সীতাকুন্ড চট্টগ্রামের আয়োজনে ‘মহাসড়কে চাঁদাবাজি ও থ্রী হুইলার’ বন্ধে জনসচেতনতা মুলক সমাবেশ সহ নানা উদ্যোগ গ্রহন করেছেন ।

বার আউলিয়া হাইওয়ে থানা সীতাকুন্ড চট্টগ্রামের ভারপ্রাপ্ত ইনচার্জ মোহাম্মদ মাহাবুবুর রহমানের নেতৃত্বে ৮ নং সোনাইছড়ি ইউনিয়নে শীতলপুর এলাকায় উক্ত জনসচেতনতামুলক বিশাল আয়োজন এলাকাবাসী ও সচেতন মহলে প্রশংসিত হয়েছে।

মহাসড়কে চাঁদাবাজি ও থ্রী হুইলার’ বন্ধে আয়োজিত উক্ত জনসচেতনতামূলক সমাবেশে বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত ইনচার্জ মোহাম্মদ মাহাবুবুর রহমান এলাকা বাসীর উদ্দেশ্যে বলেন, কেউ কোন চাঁদা চাইলে সাথে সাথে আমাকে জানাবেন সে যেই হোক চাঁদার ব্যাপারে কা্উকে ছাড় দেয়া হবে না ।

তিনি আরো বলেন, শুধু আইন দিয়ে অপরাধ বা সড়ক দূঘটনার মত ভয়াবহ ঘটনা সমূহ বন্ধ করা যাবে না এ ব্যাপারে ড্রাইভার-হেলপার সহ সাধারণ মানুষর মধ্যে আইন মানার মানসিকতা থাকতে হবে। তাই সবাইকে আইন বুঝার ও মানার জন্য আহবান জানান তিনি ।

Comments

comments

Close