রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, চটগ্রাম বিভাগ, প্রচ্ছদ সন্দ্বীপে জনপ্রশাসন ও জনপ্রতিনিধি’র অন্তরালে চলছে জুয়ার আসর

সন্দ্বীপে জনপ্রশাসন ও জনপ্রতিনিধি’র অন্তরালে চলছে জুয়ার আসর


পোস্ট করেছেন: বার্তা | প্রকাশিত হয়েছে: আগস্ট ৮, ২০২০ , ৮:৩৪ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,চটগ্রাম বিভাগ,প্রচ্ছদ


সন্দ্বীপ থেকে বিশেষ প্রতিনিধি তহিদ রাসেল

সংবিধানে রাষ্ট্রে জুয়া বন্ধের কার্যকরী নির্দেশ ও আইনে আছে। এছাড়া যেখানে জুয়া চলবে সেখানে জুয়ার সব ধরনের উপকরণ জব্দ করা এবং জুয়া বন্ধের নির্দেশ দিয়ে আসছেন সরকার। একের পর এক ব্যাবের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সরওয়ার আলমের তত্ত্বাবধানে অভিযান চালিয়ে যেখানে বড় বড় ক্যাসিনো’র রাঘববোয়ালদের গ্রেফতার করে জুয়াকে নিষিদ্ধ করা হয়েছে সেখানে সন্দ্বীপের প্রত্যন্ত অঞ্চলে জন প্রশাসন ও জন প্রতিনিধিদের অন্তরালে অবাধেই চলছে জুয়া ।

একুশের বাণীর প্রতিবেদক সরেজমিনে জনপ্রতিনিধির সাথে কথা বললে তিনি বলেন, আমরা নিষেধ করেছি, প্রশাসনকে এই বিষয়ে অবগত করেছি, কেউ আমাদের কথা শুনছেই না। এই দিকে জুয়া নামক পেশাকে নেশার সাথে নিজেদের জড়িয়ে সর্বহারা এবং বিভিন্ন সমস্যার সম্মুখীন হচ্ছেন অনেক অসহায় পরিবার।

একুশের বাণী প্রতিবেদক সন্দ্বীপ থানা এবং ইউএনওকে এই বিষয়ে অবহিত করলে উনারা জানান তারা এই বিষয়ে কিছুই জানেন না।

স্থানীয় কয়েকজন অভিবাবক একুশের বাণীকে বলেন, জুয়া নামক নেশার কারণে যুব সমাজ নষ্ট হয়ে যাচ্ছে, আমরা আমাদের ছেলে সন্তানদের নিয়ন্ত্রণ করতে পারছিনা । নিজ ছেলে সন্তানদের যখন চোখের সামনে নষ্ট হতে দেখি ওদের নিয়ন্ত্রণে আনতে পারি না, একজন অভিভাবক হয়ে এর চেয়ে দুঃখের বিষয় আর কি হতে পারে? তারা এসব অনিয়ম বন্ধের জোর দাবি জানান । এসব অপকর্ম বন্ধ হলে আমরা এলাকাবাসী অনেক অনেক উপকৃত হবো ।

Comments

comments

Close