শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আইন ও বিচার, আজকের পত্রিকা, প্রচ্ছদ সাতক্ষীরায় একই মাদ্রাসা থেকে দুই ছাত্র নিখোঁজ.থানায় ডায়েরি

সাতক্ষীরায় একই মাদ্রাসা থেকে দুই ছাত্র নিখোঁজ.থানায় ডায়েরি


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: আগস্ট ১২, ২০২০ , ২:৪১ পূর্বাহ্ণ | বিভাগ: আইন ও বিচার,আজকের পত্রিকা,প্রচ্ছদ


আব্দুল্লাহ আল মামুন, সাতক্ষীরা:

সাতক্ষীরায় একই মাদ্রাসা থেকে নিখোঁজ হওয়া দুই ছাত্রের সন্ধানের দাবিতে থানায় সাধারণ ডায়েরি করেছে তাদের পরিবার।
গত ৯ অগাস্ট বেলা ১১টার দিকে শহরের বাঁকাল দারুল হাদিস আহাম্মাদিয়া সালাফিয়া মাদ্রাসা থেকে একই সাথে বের হয়ে তারা আর ফেরেনি।

নিখোঁজ হওয়া ছাত্ররা হলেন সাতক্ষীরা শহরের খড়িবিলা এলাকার মোঃ জাহাঙ্গীর হোসেন এর ছেলে মোঃ রাহাতুল ইসলাম (শাওন) (১২) ও কলারোয়া উপজেলার গয়ড়া চন্দনপুর এলাকার আইয়ুব হোসেনের পুত্র ইমামুল হোসেন (১৩)।

এঘটনায় ছেলে শাওনের সন্ধান না পেয়ে তার পিতা জাহাঙ্গীর হোসেন গত কাল ১০ অগাষ্ট সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যার জিডি নং- ৪৪০ এবং ১১ অগাস্ট ইমামুলের চাচা আরিফ হোসেন মিন্টু সাতক্ষীরা সদর থানায় সাধারণ ডায়েরি করেন। যার নং- ৪৭৩।

জিডি সূত্র জানায়, মোঃ রাহাতুল ইসলাম শাওন ও ইমামুল হোসেন বাঁকাল দারুল হাদিস আহাম্মাদিয়া সালাফিয়া মাদ্রাসায় হেফজো বিভাগে পড়াশোনা করে। গত ইং ০৯অগাস্ট ২০২০ তারিখ বেলা ১১ টার সময় তারা উক্ত মাদ্রাসা বের হয়ে আর মাদ্রাসায় ফিরে যায় নি। বাড়িতেও যায়নি তারা। বিভিন্ন স্থানে, আত্মীয় স্বজনদের বাড়ীতে খোঁজখবর নিয়েছে তাদের পরিবার কিন্তু তাদের কোন সন্ধান না পেয়ে হতাশ হয়ে পড়েছেন।

নিখোঁজ শাওনের গায়ের রং-শ্যামলা, মুখমন্ডল- গোলাকার, উচ্চতা- অনুমান ৪ ফুট ৩ ইি । পরনে সাদা রঙের পাঞ্জাবি পরা ছিল। এছাড়া ইমামুল হোসেনের গায়ের রং-শ্যামলা, মুখমন্ডল- গোলাকার, উচ্চতা- অনুমান ৪ ফুট ৩ ইি ।

Comments

comments

Close