শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, আজকের পত্রিকা, ঢাকা বিভাগ, নারী ও শিশু, প্রচ্ছদ, প্রথম পাতা সাভারে ৮ বছরের এক শিশু ধর্ষণের অভিযোগে আটক-২

সাভারে ৮ বছরের এক শিশু ধর্ষণের অভিযোগে আটক-২


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: আগস্ট ১৩, ২০২০ , ১১:২৫ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,আজকের পত্রিকা,ঢাকা বিভাগ,নারী ও শিশু,প্রচ্ছদ,প্রথম পাতা


শহিদুল্লাহ সরকার,সাভার থেকে
সাভার সদর ইউনিয়ন ৩নং ওয়ার্ড চাঁপাইন এলাকায় ৮ বছরের এক শিশু ধর্ষণের অভিযোগে ২ জনকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ।এঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করেন।
আটককৃতরা হলেন ১।আতাহার (৬০) পিতা:যাদু পরামানিক, ২।সোহাগ (১৭) পিতা:মন্ডল।তারা
উভয়ই বর্তমানে সাং-চাঁপাইন,সিআরপি,সাভার,ঢাকায় থাকেন।জানা গেছে,তারা চাঁপাইন নিউ মডেল স্কুলের শিক্ষক আবু কাউসার মাষ্টারের বাড়ির ভাড়াটিয়া।আতাহার এলাকার একটি নবনির্মিত পাঁচতলা ভবনের কেয়ারটেকার হিসেবে কর্মরত এবং সোহাগ এলাকার একটি মাদ্রাসায় পড়াশোনা করেন।
শিশুটির পিতা জানান,তার শিশু কন্ন্যাকে ডেকে নিয়ে গত কয়েক দিন ধরে একাধিক বার ধর্ষণ করেছে বলে প্রথমে তার পরিবারের এক সদস্যকে বিষয়টি জানায়।পরে শিশুটির শারীরিক অবস্থা খারাপ হতে দেখে তিনি বিষয়টি সাভার মডেল থানায় অবগত করলে পুলিশ এসে অভিযুক্ত ২ জনকে আটক করেন।
সাভার মডেল থানার এস আই তৌহিদ জানান, ভুক্তভোগী পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।এঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

Comments

comments

Close