রবিবার, ৭ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, আজকের পত্রিকা, ঢাকা বিভাগ, দ্বিতীয় পাতা, প্রচ্ছদ RAB-4 এর অভিযানে ৩বছরের শিশু ধর্ষনের ঘটনায় ধর্ষক মোঃআমিন গ্রেফতার।

RAB-4 এর অভিযানে ৩বছরের শিশু ধর্ষনের ঘটনায় ধর্ষক মোঃআমিন গ্রেফতার।


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: আগস্ট ১৮, ২০২০ , ২:১২ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,আজকের পত্রিকা,ঢাকা বিভাগ,দ্বিতীয় পাতা,প্রচ্ছদ


 গত ১৫ ইং আগষ্ট শনিবার  রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি চৌকস অভিযানিক কমান্ডো  দল সহকারী পুলিশ সুপার মোঃ রিফাত বাশার তালুকদার এর নেতৃত্বে রাজধানীর দারুস সালাম থানাধীন দিয়াবাড়ী মোড়স্থ এলাকা থেকে ধর্ষন মামলার এজাহার ভুক্ত  পলাতক আসামী মোঃ আমিন (২২), জেলা-ঢাকা’কে গ্রেফতার করা হয়।
গত ১৮ জুলাই ২০২০ ইং তারিখে দারুস সালাম থানাধীন এলাকায় একটি ৩ বছরের শিশু ধর্ষণের ঘটনা ঘটে। উক্ত ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে দারুস সালাম থানায় বিবাদী মোঃ আমিন (২২), জেলা-ঢাকা এর বিরুদ্ধে দারুস সালাম থানার মামলা নং-২৬/২০৯ তারিখ ১৮/০৭/২০২০ ইং, ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধীন ২০০৩) এর ৯ (১) দায়ের করেন। মূলত ধর্ষক তার পাওনা টাকা নেয়ার নাম করে কৌশলে বাদীর বাড়ীতে আসে এবং বাদীর অনুপস্থিতে এ ধর্ষনের ঘটনা ঘটায়। ধর্ষিত শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক ধর্ষনের আলামত পাওয়া যায় বলে ডাক্তারী রিপোর্ট প্রদান করেন। উক্ত ধর্ষণের ঘটনাটি বিভিন্ন মহলে জানাজানি হলে ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এবং আসামী এলাকা ছেড়ে আত্ম-গোপনে চলে যায়। এরপর থেকে র‌্যাব-৪ এর গোয়েন্দা দল উক্ত পলাতক আসামীকে গ্রেফতারের জন্য কার্যক্রম শুরু করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী পেশায় একজন ছিনতাইকারী। আসামী তার ধর্ষনের কথা স্বীকার করে এবং তাকে দারুস সালাম থানায় ধর্ষণ মামলায় তাকে হস্তান্তর করা হয়।

Comments

comments

Close