রবিবার, ৭ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, আজকের পত্রিকা, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, প্রথম পাতা নরসিংদীতে পাওনা টাকাকে কেন্দ্র করে গুলি করে যুবক হত্যা,শীর্ষ সন্ত্রাসী শাহিন মোল্লা আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার।

নরসিংদীতে পাওনা টাকাকে কেন্দ্র করে গুলি করে যুবক হত্যা,শীর্ষ সন্ত্রাসী শাহিন মোল্লা আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার।


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: আগস্ট ৩১, ২০২০ , ১:৪৪ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,আজকের পত্রিকা,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,প্রথম পাতা


নরসিংদী থেকে খন্দকার তৌহিদুল ইসলাম

 

নরসিংদীতে পাওনা টাকাকে কেন্দ্র করে গুলি করে যুবক হত্যা, আসামী শীর্ষ সন্ত্রাসী শাহিন মোল্লা @ পেট কাঁটা শাহিন @ কবির আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার।  রবিবার ৩০ আগস্ট ২০২০ ভোর ০৫:৩০ মিনিটে নরসিংদী মডেল থানাধীন বানিয়াছল খালপাড় এলাকায় আমির হোসেন(৪২),পিতা মৃত-ফয়েজ উদ্দিন,সাং-ঘোড়াদিয়া, থানা ও জেলা-নরসিংদী গুলিতে নিহত হয়।নিহতের আত্মীয়-স্বজনের তথ্য মতে জানা যায় শাহিন নামে একজন মোবাইল ফোনে ডেকে নিয়ে আমির হোসেনকে গুলি করে।উক্ত তথ্যের ভিত্তিতে নরসিংদী মডেল থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা নরসিংদী তদন্তে নামে এবং ঘটনায় জড়িত শীর্ষ সন্ত্রাসী আসামী (১) শাহিন মোল্লা @ পেট কাঁটা শাহিন @ কবির (৩৭),পিতা-খোরশেদ মোল্লা,সাং-রাজনগর,থানা-রায়পুরা,জেলা-নরসিংদীকে হত্যাকান্ডে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র পিস্তল উদ্ধার করেন।আসামী শাহিনের বিরুদ্ধে ইতোপূর্বে খুনসহ ডাকাতি মামলা ১ টা,ডাকাতি মামলা ৪ টা,অস্ত্র মামলা ১ টাসহ মোট ৬ টা মামলা আছে।গ্রেফতারকৃত আসামী শাহিন মোল্লা ও আমির হোসেন একই ডাকাত দলের সদস্য।তাদের মধ্যে ডাকাতির টাকা ভাগ বাটোয়ারা নিয়ে আজকে সকালে অত্র হত্যার ঘটনা ঘটে।তারা দীর্ঘদিন যাবত দলগতভাবে ডাকাতি করে আসছিল। ধৃত আসামীঃ (১) শাহিন মোল্লা @ পেট কাঁটা শাহিন @ কবির(৩৭),পিতা-খোরশেদ মোল্লা, সাং-রাজনগর,থানা-রায়পুরা,জেলা-নরসিংদী,বর্তমান সাং-বানিয়াছল খালপাড়,থানা ও জেলা-নরসিংদী। উদ্ধারকৃত আলামতঃ (১) একটি সচল পিস্তল। যা লম্বা ৭.৬ ইঞ্চি। (২) একটি ম্যাগজিন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন আছে। স্বাক্ষরিতঃ রুপণ কুমার সরকার পিপিএম পুলিশ পরিদর্শক (নিঃ) জেলা গোয়েন্দা শাখা নরসিংদী ও মিডিয়া সমন্বয়ক,জেলা পুলিশ নরসিংদী।

Comments

comments

Close