বুধবার, ৩ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, কৃষি, খুলনা বিভাগ, চতুর্থ পাতা, বন ও পরিবেশ কেশবপুরে নবচেতনা সামাজিক সেচ্চাসেবী মানবিক সংগঠনের গাছের চারা রোপণ

কেশবপুরে নবচেতনা সামাজিক সেচ্চাসেবী মানবিক সংগঠনের গাছের চারা রোপণ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৫, ২০২০ , ১০:১৬ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,কৃষি,খুলনা বিভাগ,চতুর্থ পাতা,বন ও পরিবেশ


 নিজস্ব প্রতিনিধি

যশোর কেশবপুরে আজ শনিবার নবচেতনা সামাজিক সেচ্চাসেবী মানবিক সংগঠন যশোর ও এম,এম কলেজ বাংলা বিভাগ  ১৯৯৯-২০০০শিক্ষা বর্ষের কয়েক জন ছাত্র-ছাত্রীদের উদ্যোগে ফলজ গাছের চারা রোপণ করা হয়।

কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কেশবপুর থানা চত্বরে বিলুপ্ত প্রায় হনুমানের জন্য কয়েক প্রকারের ফলজ গাছের চারা রোপণ করা হয়।

চারা রোপণের সময় উপস্থিত ছিলেন নবচেতনা সংগঠনের সভাপতি মনিরুজ্জামান মনির, প্রতিষ্ঠাতা  পরিচালক তুষার চক্রবর্তী, দপ্তর সম্পাদক জামির, ভলেনটিয়ার টিম লিডার মোঃ সোহাগ হোসেন, মাষ্টার শহিদুল ইসলাম।

এ সময় আরো উপস্থিত ছিলেন কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জসীম উদ্দীন, কনস্টেবল ইসমাইল, সালাউদ্দিন, এরফান,কেশবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আলমগীর, আবাসিক  মেডিকেল অফিসার ডাঃ মোঃ জাহিদুর রহমান, ডাঃ সমরেশ দত্ত, সহকারী স্বাস্থ্য পরিদর্শক আমিনুল ইসলাম, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস,আর সাঈদ, কেশবপুর ফটো জার্নালিস্টস সভাপতি জাকির হোসেন সবুজ। সার্বিক সহযোগিতায় ছিলেন শ্যামল অধিকারী কেশবপুর ।

Comments

comments

Close