রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, আজকের পত্রিকা, খুলনা বিভাগ, প্রচ্ছদ, প্রথম পাতা বেনাপোল সীমান্ত থেকে ১১টি পিস্তল ২২টি ম্যাগজিন ৫০ রাউন্ড গুলি ১৪কেজি গাঁজা সহ আটক-৩

বেনাপোল সীমান্ত থেকে ১১টি পিস্তল ২২টি ম্যাগজিন ৫০ রাউন্ড গুলি ১৪কেজি গাঁজা সহ আটক-৩


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৫, ২০২০ , ৯:৪৮ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,আজকের পত্রিকা,খুলনা বিভাগ,প্রচ্ছদ,প্রথম পাতা


 বেনাপোল প্রতিনিধি:
যশোরের বেনাপোল পোর্ট থানার ঘিবা সীমান্তে ভারত থেকে ১১ টি পিস্তল,২২ টি ম্যাগজিন,৫০ রাউন্ড গুলি ও ১৪ কেজি গাঁজা সহ তিন জন পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা ।
শনিবার রাত তিনটার সময় ২ নং ঘিবা গ্রামের একটি মাদ্রাসার পাশের পাকা রাস্তার উপর থেকে অস্ত্র গাঁজা সহ তিন জনকে আটক করে রঘুনাথপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা।
আটককৃতরা হলো বেনাপোল পোর্ট থানার সরবানহুদার সহিদ বিশ্বাস এর ছেলে আনারুল (৩৪), সাবেদ আলীর ছেলে আলমগীর হোসেন (৪০) ও এজুবার মিয়ার ছেলে মোঃ সাজজুল(৩০)।
বিজিবি সুত্রে জানা গেছে, চোরাকারবারীরা ভারত থেকে গভীর রাত্রে অস্ত্র গুলি ম্যাগজিন ও গাঁজা নিয়ে আসার সময় বিজিবি তাদের ধাওয়া করে ৩ জন চোরাচালানিকে আটক করে। এসময় তাদের নিকট থেকে ১১ টি ভারতীয় পিস্তল ২২ টি ম্যাগজিন ৫০ রাউন্ড গুলি ও ১৪ কেজি গাঁজা উদ্ধার করে।
যশোর ৪৯ বিজিবি ব্যাটেলিয়ন এর অধিনায়ক সেলিম রেজা ১১ টি ভারতীয় পিস্তল ২২ টি ম্যাগজিন ৫০ রাউন্ড গুলি ও ১৪ কেজি গাঁজা উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।তিনি আরো বলেন,আটককৃত অস্ত্র,গোলাবারুদ এবং মাদকদ্রব্য সহ আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন।

Comments

comments

Close