বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, আজকের পত্রিকা, বরিশাল বিভাগ বানারীপাড়ায় আত্মসমর্পনকারী মাদক ব্যবসায়ীর ছোট ভাই গাঁজা সহ আটক

বানারীপাড়ায় আত্মসমর্পনকারী মাদক ব্যবসায়ীর ছোট ভাই গাঁজা সহ আটক


পোস্ট করেছেন: বার্তা | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৯, ২০২০ , ১:০০ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,আজকের পত্রিকা,বরিশাল বিভাগ


বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি :

বরিশালের বানারীপাড়ায় ৫০ গ্রাম গাঁজা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। বানারীপাড়া থানার উপ-পুলিশ পরিদর্শক মো. হাফিজুর রহমান ৮ সেপ্টেম্বর দুপুরে পৌরসভার ২নং ওয়ার্ড’র উঁচু ব্রিজ এলাকা থেকে ধাওয়া করে রাকিব মোল্লা
নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে।

রাকিব মোল্লা পৌরসভার ৯নং ওয়ার্ডের জাহাঙ্গীর মোল্লার ছোট ছেলে। তার বড় ভাই জন মোল্লা বানারীপাড়া থানার তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী ছিলো। পরে সে মাদক ব্যবসা ছেড়ে দেয়ার কথা বলে ২০১৯ সালের নভেম্বর মাসের দিকে আত্মসমর্পন করে। তবে তাদের মাদক ব্যবসা থেমে থাকেনি বলে স্থানীয় ভাবে জানাগেছে।

সূত্রমতে তার ছোট ভাই রাকিব মোল্লা বড় ভাইয়ের আত্মসমর্পনের পরে নিজেই মাদক ব্যবসা চালিয়ে যায়। এদিকে রাকিব পুলিশের হাতে আটক হবার পরে পৌরসভার ৯নং ওয়ার্ডের শান্তি প্রিয় সাধারণ মানুষ স্বস্তির নিঃশাষ ফেলেছেন। কেননা ওই দুই ভাইয়ের চাল-চলন ও কথা-বার্তায় এলাকার মানুষ সব সময় ভয়ে থাকতো। এলাকা সূত্রে আরও জানাগেছে এই দুই ভাইয়ের সাথে বিভিন্ন এলাকার বখাটে ও মাদক বিক্রি এবং সেবনকারীদের সাথে সখ্যতা থাকায় সাধারণ মানুষের সাথে তাদের আচরণ সব সময়ই উগ্রতাপূর্ণ ছিলো। তাদের অতীত ইতিহাস বলতে গিয়ে এলাকার অনেকে আতকে উঠেছিলেন। তাই তারা এ ধরণের উশৃঙ্খল ও মাদক ব্যবসায়ীদের মাদক আইনে সর্বোচ্চ শাস্তি দাবী করেছেন।

এদিকে বানারীপাড়া থানার উপ-পুলিশ পরিদর্শক মো.হাফিজুর রহমান বাদী হয়ে মাদক নিয়ন্ত্রন আইনে রাকিবের বিরুদ্ধে মামলা রুজু করেছেন বলে থানা সূত্রে জানাগেছে। তাকে ৯ সেপ্টেম্বর সকালে বরিশাল আদালতে পাঠানো হবে।

Comments

comments

Close