রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, প্রচ্ছদ, স্বাস্থ্য সোনারগাঁওয়ে সেবার প্রত্যয় এর উদ্যোগে ৫ শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

সোনারগাঁওয়ে সেবার প্রত্যয় এর উদ্যোগে ৫ শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ


পোস্ট করেছেন: বার্তা | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১১, ২০২০ , ৯:১৩ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,প্রচ্ছদ,স্বাস্থ্য


কামাল উদ্দিন ভূইয়া,সোনারগাঁও প্রতিনিধি :

সোনারগাঁওয়ে সনমান্দী ইউনিয়নের সেবার প্রত্যয় এর উদ্যোগে ৫ শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবাসহ প্রয়াজনীয় ঔষধ বিতরণ করা হয়েছে।

সনমান্দী ইউনিয়নে ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গনে বিকালে শুক্রবার এই চিকিৎসা সেবার উদ্বোধন করেন, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্। সেবার প্রত্যয় আয়োজনে ০৫, জন বিশেষজ্ঞ চিকিৎসক মেডিসিন, চক্ষু, নাক, কান, গলা, মা ও শিশু, চর্ম ও যৌন রোগে আক্রান্ত ৫ শতাধিক রোগীর দিনব্যাপী চিকিৎসাসেবা প্রদান করেন। চিকিৎসা শেষে লক্ষাধিক টাকার ঔষধ বিতরণ করা হয়।

চিকিৎসা চলাকালে উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান খন্দকার আমিনুল ইসলাম, গোলজার হোসেন, জামাল উদ্দিন, সাবেক ছাত্রনেতা জহিরুল ইসলাম খোকন, সনমান্দি ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক সোলেমান সুজন, রুহুল আমিন, নারায়ণগঞ্জ জেলা ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মোঃ সোহান মোল্লা, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের যুগ্নসম্পাদক লিয়ন সুমন, সেবার প্রত্যয় সভাপতি হাসানুর জামান কিরন, সাধারণ সম্পাদক সাহাদাত ভূইয়া, মাসুদ রানা, তরিকুল ইসলাম, সজিব, আল আমিন, আজমাইন, ইমরান মাহমুদ রিজু, আসিক সহ কমিটির সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

চিকিৎসা সেবা ডাঃ দের মধ্যে রহেছেন ডাঃ আশরাফুলজ্জামান নয়ন, ডাঃ নুশরাত মুন্না, ডাঃ সুজন আহম্মেদ। সে সময় চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নান বক্তব্যে বলেন, সনমান্দি ইউনিয়নে বিনামূলে চিকিৎসা সেবা ও ঔয়ধ বিতরণ ধারবাকি ভাবে চলিবে, আমি জণগনের কল্যাণে কাজ যাব, আপনার আমার জন্য দোয়া করিবেন।

Comments

comments

Close