রবিবার, ৭ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, প্রচ্ছদ, রাজনীতি মোবারক হুসাইন আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী

মোবারক হুসাইন আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী


পোস্ট করেছেন: বার্তা | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৬, ২০২০ , ৫:১৩ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,প্রচ্ছদ,রাজনীতি


বিশেষ প্রতিনিধি ঃ

মোবারক হুসাইন গাজীপুরঃমোবারক হুসাইন গাজীপুর জেলার শ্রীপুর উপজেলাধীন ১নং মাওনা ইউনিয়নের বদনীবাঙ্গা গ্রামের একজন কৃষক পরিবারের সন্তান।পিতার নাম মোঃ আব্বাস আলী, মাতার নাম জরিনা খাতুন।

মোবারক হুসাইন চার বোনের মধ্যে আদরের এক ভাই।২০০০সনের আগে স্কুল জীবনে ছাত্রলীগ রাজনীতি সাথে জড়িত ছিলেন,২০০০ সনে মাওনা ইউনিয়নের ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। পরবর্তীতে থানা যুবলীগের সদস্য ও পরে গাজীপুর জেলা জাতীয় যুব শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে অধিষ্ঠিত ছিলেন। বর্তমানে আওয়ামীলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে এলাকায় যথেষ্ট পরিচিত লাভ করেন।

এছাড়া তিনি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে বঙ্গবন্ধুর গবেষণা পরিষদের শ্রীপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করছেন। সর্বোপরি একজন সংবাদ কর্মী হিসেবে শ্রীপুর রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক এর দায়িত্বও পালন করছেন। উল্লেখ যে আওয়ামী রাজনীতির সাথে জড়িত থাকার কারণে তিনি জেল ঝুলুম ও বিএনপির সন্ত্রাসি কর্তৃক বিভিন্ন সময়ে নির্যাতনের শিকার হয়েছিলেন।

আরো উল্লেখ যে ১৯৯৮সাল থেকে বর্তমান সাংসদ মুহাম্মদ ইকবাল হোসেন সবুজের একজন আস্থা ভাজুন কর্মী হিসেবে অদ্ধবদি তারই আদর্শে অনুপ্রানিত হয়ে এলাকায় স্থানীয় আওয়ামীলীগ কে সুসংগঠিত করেছেন।বর্তমানে তিনি শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়ন আওয়ামী লীগের ৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক পদপ্রার্থী।অদ্ধবদি তিনি আওয়ামী রাজনীতি ব্যাতিত অন্য কোন রাজনৈতিক দলের সঙ্গে কখনো সম্পৃক্ত ছিলেন না।

যতদিন বেচে থাকবেন ততদিন বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদর্শাকে বুকে দারুণ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনা বাংলা গরার দৃঢ়প্রত্যয় কাজ করে যাবেন বলে তিনি আশাবাদী।

Comments

comments

Close