শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, গনমাধ্যম, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, প্রথম পাতা নাগরপুরে সাংবাদিকদের সাথে ইউএনওর বিদায়ী সাক্ষাত

নাগরপুরে সাংবাদিকদের সাথে ইউএনওর বিদায়ী সাক্ষাত


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২১, ২০২০ , ১১:৪২ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,গনমাধ্যম,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,প্রথম পাতা


টাঙ্গাইল প্রতিনিধি:
সদ্য বিদায়ী নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন  নাগরপুরের সাংবাদিকবৃন্দ। সোমবার সকালে উপজেলা হল রুমে নির্বাহী অফিসারের সাথে এ সাক্ষাত অনুষ্ঠিত হয়।
নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলামের আমন্ত্রনে বিদায়ী সাক্ষাত করার জন্য নাগরপুর প্রেসক্লাবের সাংবাদিক ও অন্যান্য সংগঠনের সাংবাদিকগন উপজেলা হল রুমে উপস্থিত হন।
এ সময় সৈয়দ ফয়েজুল ইসলাম এর সাথে সৌজন্য মুলক আলাপ ও তার হাতে ফুলের তোরা দিয়ে তাকে বিদায়ী শুভেচ্ছা জানানো হয়। সৈয়দ ফয়েজুল ইসলাম সাংবাদিকদের কার্যক্রমের প্রশংসা করেন এবং নাগরপুরের উন্নয়ন মুলক সকল প্রকার কাজে সহযোগীতা করার জন্য সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
সাংবাদিকদের পক্ষ থেকে সৌজন্য ও বিদায়ী বক্তব্য রাখেন নাগরপুর প্রেসক্লাবের সভাপতি আক্তারুজ্জামান বকুল, রিপোটার্স ইউনিটির সভাপতি মো. মন্টু মিয়া প্রমুখ। সকলেই নির্বাহী কর্মকর্তার সুস্বাস্থ্য ও তার পরিবারের মঙ্গল কামনা করেন। এসময় বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকা, ইলেকট্রনিক্স মিডিয়া ও অনলাইন পোর্টালের সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ০৮ নভেম্বর ২০১৮ ইং তারিখে তিনি নাগরপুর যোগদানের পর থেকে তাঁর কর্মদক্ষতা ও সততার মধ্য দিয়ে নাগরপুরের জনগনের মাঝে জনবান্ধব কর্মকর্তা হিসেবে পরিচিতি লাভ করতে সক্ষম হন। তিনি ২২ সেপ্টেম্বর ২০২০ তারিখে নাগরপুর কর্মস্থল ত্যাগ করবেন।

Comments

comments

Close