সোমবার, ৮ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, খুলনা বিভাগ, শিক্ষাঙ্গন সাতক্ষীরাই ক্ষুদ্র নৃত্য গোষ্ঠী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরন

সাতক্ষীরাই ক্ষুদ্র নৃত্য গোষ্ঠী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরন


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২২, ২০২০ , ১২:৪৬ পূর্বাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,খুলনা বিভাগ,শিক্ষাঙ্গন


আব্দুল্লাহ আল মামুন:

মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার সময় সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ মিলনায়তন থেকে ক্ষুদ্র নৃত্য গোষ্ঠী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরন করলেন সাতক্ষীরা সদর এম.পি বীরমুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিশেষ এলাকার উন্নয়নের জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্টগ্রাম ব্যাতিত) কর্মসুচির আওতায় সাতক্ষীরা সদর উপজেলায় বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের ছাত্র/ছাত্রীদের মধ্যে, শিক্ষাবৃত্তি ও বাই সাইকেল বিতরন করা হয়েছে।

সাতক্ষীরা সদর উপজেলা প্রশাসনের আয়োজনে, সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরীর সভাপতিত্বে, সাতক্ষীরা সদর উপজেলায় বসবাসরত ক্ষুদ্র নৃত্য-গোষ্ঠীদের ছাত্র/ছাত্রীদের মধ্যে, শিক্ষাবৃত্তি ও বাই সাইকেল বিতরন করেন সাতক্ষীরা সদর এম পি বীরমুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।এ সময় উপস্হিত ছিলেন সদর উপজেলা প্রকল্প কর্মকর্তা ইয়ারুল ইসলাম, সাতক্ষীরা জেলা মৎসজীবি উপজাতী ও হতদরিদ্র উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান মো: মোখলেছুর রহমান সরদার (কেনা)

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সাতক্ষীরা সদর উপজেলায় বসবাসরত ক্ষুদ্র নৃত্য-গোষ্ঠীভুক্ত ৬ ষ্ট থেকে ১০ম শ্রেনী ৩০ জন শিক্ষার্থীর মাঝে বরাদ্দকৃত ৩০টি বাইসাইকেল এর মধ্যে ২০ জন ছাত্রী এবং ১০ জন ছাত্রকে বাইসাইকেল বিতরন করা হয়। এছাড়া ৬৮ জন প্রাথমিক শিক্ষার্থীকে ২২০০/- (দুই হাজার দুই শত) টাকা করে শিক্ষাবৃত্তির চেক আনুষ্ঠানিক ভাবে বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সন্ধায় সাতক্ষীরা জেলা মৎসজীবি উপজাতী ও হতদরিদ্র উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান মো: মোখলেছুর রহমান সরদার কেনা, সাংবাদিক মো: আবু ছালেক সহ স্হানীয় সকল সাংবাদিকদের এ তথ্য প্রদান করেন। সাথে সাথে ক্ষুদ্র নৃত্য গোষ্ঠী শিক্ষার্থীদের মধ্যে আরও সহযোগিতা করার জন্য উর্ধতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন।

Comments

comments

Close