শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, প্রবাস নিউ জার্সীতে বাঙ্গালীদের মিলনমেলায় হাজী আব্দুল কাদের মিয়াকে সম্মাননা প্রদান

নিউ জার্সীতে বাঙ্গালীদের মিলনমেলায় হাজী আব্দুল কাদের মিয়াকে সম্মাননা প্রদান


পোস্ট করেছেন: বার্তা বিভাগ | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৩, ২০২০ , ১০:১২ পূর্বাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,প্রবাস


বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্ট্রিক কাউন্টি নিউ জার্সীর আয়োজনে করোনা পরবর্তী সময়ে অনুষ্ঠিত হল বাঙ্গালীদের সবছেয়ে মিলন মেলা । উক্ত মিলন মেলায় প্রধান অতিথি ছিলেন আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজসেবক ও ব্যবসায়ী হাজী আব্দুল কাদের মিয়া ।

মিলনমেলায় সভাপতিত্ব করেন বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্ট্রিক কাউন্টি নিউ জার্সীর প্রেসিডেন্ট শরিফ খান।

সেক্রেটারি সোহেল আহমেদ এর সঞ্চালনা অনুষ্ঠিত উক্ত মিলনমেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্কিন যুক্তরাষ্ট্রের ৩৫তম রাষ্ট্রপতি জন এফ কেনেডির নাতনি অ্যামি কেনেডি, আটলান্ট্রিক কাউন্টির শেরিফ এরিক শেফলার, বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্ট্রিক কাউন্টি নিউ জার্সীর ভাইস প্রেসিডেন্ট মিরাজ খান, সহ সাধারণ সম্পাদক ফরহাদ সিদ্দিক, প্রধান উপদেষ্টা সৈয়দ মাহমুদ কাওসার, ট্রাস্টি বোর্ড প্রধান কাঞ্চন বল, সোনালী নিউজ প্রতিনিধি এ টি এম মাসুদ, বিশিষ্ট লেখক আবুল বশর ভুইয়া, এ টি এম রানা, মো: সোহেল, এটিএন বাংলার বার্তা সম্পাদক কানু দত্ত প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজসেবক ও ব্যবসায়ী হাজী আব্দুল কাদের মিয়া বলেন, অতিতের ন্যায় ভবিষ্যতেও আমেরিকায় বাংগালীদের যে কোন অনুষ্ঠানে বা ভাল উদ্যোগে আমি আপনাদের পাশে থাকব । তিনি সকলের সু-স্বাস্থ্য কামনা করেন এবং আগামী সময়েও করোনা সহ যে কোন মহামারীতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার তাগিদ দেন । তিনি এ যাবত আমেরিকায় করোনায় নিহত সকল বাঙ্গালীর বিদেহী আত্মার মাগফেরাতও কামনা করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজসেবক ও ব্যবসায়ী হাজী আব্দুল কাদের মিয়াকে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয় ।

পরে এক মন মুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্ট্রিক কাউন্টি নিউ জার্সীর আয়োজনে করোনা পরবর্তী সময়ে অনুষ্ঠিত বাঙ্গালীদের মহামিলন মেলার সমাপ্তি ঘটে।

Comments

comments

Close