সোমবার, ১ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, নির্বাচন, রাজনীতি গাজীপুর মহানগর ২১নং ওয়ার্ডের নবনির্বাচিত আহ্বায়ক হলেন এস এম ফারুক আহম্মেদ

গাজীপুর মহানগর ২১নং ওয়ার্ডের নবনির্বাচিত আহ্বায়ক হলেন এস এম ফারুক আহম্মেদ


পোস্ট করেছেন: বার্তা | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৫, ২০২০ , ১১:১৫ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,নির্বাচন,রাজনীতি


প্রতিবেদক মিনহাজুর রহমান :

গাজীপুর মহানগরে ওয়ার্ড ভিত্তিক আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। গাজীপুর মহানগর আওয়ামী লীগ আহ্বায়ক কমিটির গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেন গাজীপুর মহানগর আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আজমত উল্লা খান এবং গাজীপুর মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম।

গাজীপুর মহানগরের ২১নং ওয়ার্ডে আহ্বায়ক নির্বাচিত হন গাজীপুর সিটি কর্পোরেশনের জোন ৫ এর সভাপতি এস এম ফারুক আহম্মেদ। উক্ত কমিটিতে তিনজনকে যুগ্ম-আহ্বায়ক নির্বাচিত করা হয়। দেলোয়ার হোসেন বাদল (যুগ্ম আহ্বায়ক ,২১ নং ওয়ার্ড আওয়ামী লীগ), মোঃ মফিজুল ইসলাম সিপাই (যুগ্ম আহ্বায়ক ২১নং ওয়ার্ড আওয়ামী লীগ), মোঃ শহিদুল ইসলাম (যুগ্ম আহ্বায়ক ২১নং ওয়ার্ড আওয়ামী লীগ) এবং সদস্য সচিব নির্বাচিত হয় শ্রী নির্মল চন্দ্র বর্মন। 

উক্ত কমিটি গঠন করায় ওয়ার্ড আওয়ামী লীগ ও জনগণের পক্ষ থেকে বর্ণাঢ্য রেলির আয়োজন করা হয়। উক্ত আনন্দ মিছিল এ অংশগ্রহণ করেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আবদুর রউফ মিয়া, মোঃ রুহুল আমিন (সাবেক সহসভাপতি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ), শাহজাহান সরকার (সভাপতি প্রার্থী ২১নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ), মোঃ জাহাঙ্গীর আলম, এসএম হিল্লোল কবির, ছাত্রনেতা মনোয়ার হোসেন হৃদয়, সুজন মন্ডল, শফিকুল ইসলাম, জাহিদুল হক সহ বিভিন্ন নেতাকর্মী। উক্ত আনন্দ মিছিল ওয়ার্ডের বিভিন্ন জায়গা প্রদক্ষিণ করে।

Comments

comments

Close