বুধবার, ৩ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, আজকের পত্রিকা, খুলনা বিভাগ, তৃতীয় পাতা, প্রচ্ছদ মাগুরায় দিনের বেলায় গোপালগ্রাম ইউনিয়ন পরিষদের গাছ চুরি

মাগুরায় দিনের বেলায় গোপালগ্রাম ইউনিয়ন পরিষদের গাছ চুরি


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৬, ২০২০ , ১:৩৩ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,আজকের পত্রিকা,খুলনা বিভাগ,তৃতীয় পাতা,প্রচ্ছদ


মাগুরা প্রতিনিধি ঃ

মাগুরা সদর উপজেলার গোপালগ্রাম ইউনিয়ন পরিষদের ভিতর থেকে  শুক্রবার ২৫ই সেপ্টেম্বর সকালে একটি মেহগনি গাছ কর্তন করা হয়। সরেজমিনে গিয়ে দেখা যায় একটি মেহগনি গাছের ডালপালা ও পাতা পড়ে আছে, কিন্ত আশপাশের লোকজন এব্যাপারে কিছুই জানেন না বলে জানিয়েছেন।

এবিষয়ে উক্ত পরিষদের সচিব ও গ্রাম পুলিশের সাথে কথা বললে তারা জানান, কে বা কাহারা গাছটি কেটেছেন তারা কিছুই জানেন না, এমনকি চেয়ারম্যান ও সচিব এ বিষয়ে কিছু জানেন না।

গোপালগ্রাম ইউনিয়ন পরিষদের কাজেরত রাজমিস্ত্রীদের জিজ্ঞাসা করলে তারা বলে আমরা বাইরে থেকে এখানে কাজ করতে এসেছি আমরা কাজ করতে ছিলাম। মেহগনি গাছটা কখন, কোন সময়, কে বা কারা কেটে নিয়ে চলে গেল এ ব্যাপারে কেউ কিছু বলতে পারল না। পরে গ্রাম পুলিশ বালির স্তুপ সরিয়ে গাছের কাটা অংশের গুড়িটা বের করে আনে। গাছটি কেটে সঙ্গে সঙ্গে বালি চাপা দিয়ে চোরেরা দ্রুত গাছের লগ ও ডাল নিয়ে পালিয়ে যায়। গোপালগ্রাম ইউনিয়ন পরিষদের মেহগনি গাছ কাটার এব্যাপারে অঞ্জাত আসামী করে মামলার প্রস্ততি নিচ্ছেন বলে জানান পরিষদের সচিব তরুন কুমার।

Comments

comments

Close