রবিবার, ২৯ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
ঢাকা বিভাগ, প্রচ্ছদ, বিনোদন আগামীকাল ঢাকায় সাউথ এশিয়া রেডিও ক্লাব’র ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আগামীকাল ঢাকায় সাউথ এশিয়া রেডিও ক্লাব’র ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


পোস্ট করেছেন: উপ সম্পাদক | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৯, ২০২০ , ১১:৪২ অপরাহ্ণ | বিভাগ: ঢাকা বিভাগ,প্রচ্ছদ,বিনোদন


বাংলাদেশের অন্যতম বেতার শ্রোতা সংগঠন সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামী ১ অক্টোবর।
এই উপলক্ষে একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ। ৩০ সেপ্টেম্বর ২০২০ সকাল ১১টায় রাজধানীর আগারগাঁও-এ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ বেতার, বাণিজ্যিক কার্যক্রমের পরিচালক ড. মির শাহ আলম।
উক্ত অনুষ্ঠানে ক্লাবের সকল সদস্যকে যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ করেছেন ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দিদারুল ইকবাল।
বাংলাদেশ এবং বিশ্বে “সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ” অত্যন্ত সক্রিয় একটি শ্রোতাক্লাব। ক্লাবটি বেতারের শ্রোতা বৃদ্ধি এবং বেতার অনুষ্ঠানের মানউন্নয়নে বিভিন্ন তথ্য দিয়ে সহায়তা ছাড়াও বিভিন্ন সমাজসেবামূলক কর্মসূচি পালন করে থাকে। এছাড়া বর্হিবিশ্বে বাংলাদেশের সংস্কৃতি তুলে ধরা সহ বাংলাদেশের সাথে সংশ্লিষ্ট দেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। ইতিমধ্যে সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) ইন্দোনেশিয়া, চীন এবং ভারত থেকে একাধিক আন্তর্জাতিক পদক লাভ করেছে। এছাড়াও ফিলিপাইন, রাশিয়া, জাপান, জার্মান, কোরিয়া, ভিয়েতনাম, যুক্তরাষ্ট্র, চেক রিপাবলিক, রোমানিয়া, ইরান সহ আরো বেশ কয়েকটি দেশের রেডিও সেন্টার থেকে বিভিন্ন সময়ে একাধিক পুরস্কার অর্জন করেছে। সাউথ এশিয়া রেডিও ক্লাবের প্রায় ৫০টি শাখা রয়েছে এবং এর সদস্য সংখ্যা কয়েক হাজার।
অক্টোবরের প্রথম সপ্তাহে সাউথ এশিয়া রেডিও ক্লাবের আরো বেশ কয়েকটি শাখা অত্যন্ত আনন্দঘন পরিবেশে ক্লাবের ২৩তম বার্ষিকী উদযাপন করবে। উদযাপনি অনুষ্ঠানে ক্লাবের নেতৃবৃন্দ বিভিন্নি আন্তর্জাতিক বেতার কার্যক্রম নিয়ে আলোচনা করবেন।

Comments

comments

Close