রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
গনমাধ্যম, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, স্বাস্থ্য শ্রীপুরে আহমেদ আবু জাফর এর রোগমুক্তি কামনায় দোয়া ও আলোচনা সভা।

শ্রীপুরে আহমেদ আবু জাফর এর রোগমুক্তি কামনায় দোয়া ও আলোচনা সভা।


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: অক্টোবর ১২, ২০২০ , ৪:৪৮ অপরাহ্ণ | বিভাগ: গনমাধ্যম,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,স্বাস্থ্য


মোঃনাজমুল হোসেন শ্রীপুর উপজেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ )শ্রীপুর উপজেলা আহবায়ক কমিটির উদ্যোগে গাজীপুরের শ্রীপুর উপজেলা কার্যালয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

(১১ অক্টোবর) রবিবার বিকাল ৫ টার সময় কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শ্রীপুর উপজেলা কমিটির কার্যালয় থ্রী ষ্টার সুপার মার্কেটের দ্বিতীয় তলায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে শ্রীপুর উপজেলা কমিটির সাবেক সভাপতি আহ্বায়ক কমিটির আহ্বায়ক ,নাজিম উদ্দিন মাস্টার এর সভাপতিত্বে ,শ্রীপুর উপজেলা কমিটির সাবেক সাধারন সম্পাদক ,আহ্বায়ক কমিটির সদস্য সচিব মোঃ আব্দুল বাতেন বাচ্চুর সঞ্চালনায় বক্তব্য রাখেন ২ নং গাজীপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি জনাব মাসুদ পারভেজ ( মঞ্জু) (সাবেক মেম্বার )আহবায়ক কমিটির সদস্য ডাক্তার আব্দুল আজিজ ,ইঞ্জিনিয়ার সুজন মাহমুদ ,নাজমুল হাসান মোঃফাহাদ আহম্মেদ,মোঃনাজমুল হোসেন,রাকিবুল হাসান , চঞ্চল খান ,হাদিউল আলম ,আব্দুর রহিম, মোহাম্মদ আলী বাবুল, জসিম উদ্দিন প্রমূখ ।উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা কৃষক লীগের সাবেক সহ-সভাপতি আকবর আলি, বিশিষ্ট ব্যাবসায়ী শাহাবুদ্দীন, বিশিষ্ট ব্যবসায়ী , সানোয়ার হোসেন, এলাকার সুশিল সমাজের ব্যক্তিবর্গ।বক্তারা বলেন , আল্লাহ পাক যেন সুস্ত করে আমাদের মাঋে ফিরে আনেন।ভয়ানক করোনা মহামারীতে যারা মৃত্যুবরণ করেছেন এবং যারা আক্রান্ত হয়েছেন তাদের জন্য দোয়া কামনা করা হয় ।এবং পরিশেষে মোনাজাতের মধ্য দিয়ে তবারক বিতরণ করে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়। মোনাজাত পরিচালনা করেন জৈনা বাজার কেন্দ্রীয় জামে মসজিদ ও হাফিজিয়া মাদ্রাসার খতিব, হাফেজ মাওলানা মোখলেছুর রহমান, দেশবাসী মুসলিম উম্মার জন্য দোয়া কামনা করা হয় । এসময় বিভিন্ন ইলেকট্রনিক্স এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments

Close