রবিবার, ২৯ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, জাতীয়, প্রচ্ছদ সাতক্ষীরায় ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবসে দূর্যোগ সহনীয় ঘর গণভবন থেকে উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা

সাতক্ষীরায় ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবসে দূর্যোগ সহনীয় ঘর গণভবন থেকে উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা


পোস্ট করেছেন: উপ সম্পাদক | প্রকাশিত হয়েছে: অক্টোবর ১৩, ২০২০ , ১১:০৯ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,জাতীয়,প্রচ্ছদ


রবিউল ইসলাম বিশেষ প্রতিনিধি ঃ

‘দূযোগ ঝুঁকিহ্রাসে সুশাসন নিশ্চিত করবে টেকসই উন্নয়ন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ভিডিও কনফারেন্সিং ভার্চয়ালের মাধ্যমে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস ২০২০ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দূর্যোগ সহনীয় বাসগৃহ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আন্তর্জাতিক দুর্যোগ প্রমশন দিবসে গৃহহীন মানুষের জন্য ১৭ হাজার পাঁচটি দুর্যোগ সহনীয় ঘর গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

সাতক্ষীরা প্রান্তে ভিডিও কনফারেন্সিং ভার্চয়ালের মাধ্যমে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস ২০২০ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দূর্যোগ সহনীয় বাসগৃহ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বদিউজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান, জেলা ত্রাণ ও পুনর্বাসন অফিসার মো. আব্দুল বাছেদ, জেলা শিক্ষা অফিসার এস.এম আব্দুল্লাহ আল-মামুন, সড়ক ও জনপদ বিভাগ সাতক্ষীরা’র নির্বাহী প্রকৌশলী নিজাম উদ্দিন, জেলা সমাজসেবা অধিদফতর সাতক্ষীরা’র সহকারি পরিচালক মো. রোকনুজ্জামান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইয়ারুল হক প্রমুখ।

এসময় জেলার সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা ও জেলা ত্রাণ ও পুনর্বাসন অফিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Comments

comments

Close