রবিবার, ২৯ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
ঢাকা বিভাগ, নির্বাচন, প্রচ্ছদ, রাজনীতি ২ নং গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মাসুদ পারভেজ মঞ্জুর নির্বাচনী প্রচারণা ও আলোচনা সভা অনুষ্ঠিত।

২ নং গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মাসুদ পারভেজ মঞ্জুর নির্বাচনী প্রচারণা ও আলোচনা সভা অনুষ্ঠিত।


পোস্ট করেছেন: Ibrahim Hossain | প্রকাশিত হয়েছে: অক্টোবর ২০, ২০২০ , ১:১৬ পূর্বাহ্ণ | বিভাগ: ঢাকা বিভাগ,নির্বাচন,প্রচ্ছদ,রাজনীতি


মোঃনাজমুল হোসেন শ্রীপুর উপজেলা প্রতিনিধিঃ

২ নং গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মাসুদ পারভেজ মঞ্জুর নির্বাচনী আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়, ১৭/১০/২০২০ ইং শনিবার বিকাল ৪ ঘটিকার সময় ২নং গাজীপুর ইউনিয়নের নগরহাওলা গ্রামের তরমুজের পাড়ে, অনুষ্ঠিত আলোচনা সভায়, শফিকুল ইসলাম শুভর সঞ্চালনায় মোঃ চাঁন মিয়া সওদাগর এর সভাপতিত্বে বক্তব্য রাখেনঃ অনুষ্ঠানের প্রধান অতিথি চেয়ারম্যান পদপ্রার্থী মাসুদ পারভেজ মঞ্জু,২নং গাজীপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আকরাম হোসেন কাজল, উপজেলা যুবলীগ নেতা চাঁন মাহমুদ টনী, সাংবাদিক আব্দুল বাতেন বাচ্চু, আওয়ামীলীগ নেতা আজম মুন্সি, আব্দুল মতিন, ২ নং গাজীপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জামান সরকার, গাজীপুর ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি, আলামিন, শহিদুল ইসলাম, প্রমুখ। উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি আকবর আলী, বিশিষ্ট ব্যবসায়ী সানোয়ার হোসেন, যুবলীগ নেতা বাবুল, যুবলীগ নেতা আলমগীর ফকির ছাএলীগ নেতা রিমন, এবং এলাকার সুশীল সমাজের নেতৃবর্গ। বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ এলাকার উৎসুক জনতা, এসময় বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। চেয়ারম্যান পদপ্রার্থী মাসুদ পারভেজ মঞ্জু বক্তব্যে বলেন, আমি আপনাদের মাঝে ইউপি সদস্য হিসাবে দীর্ঘ দিন ছিলাম, গাজীপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছি, বর্তমানেও গাজীপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসচ্ছি। আপনারা যদি আমাকে চেয়ারম্যান হিসেবে চান তবে আমি আপনাদের দোয়া এবং সমর্থনে আগামী নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আপনাদের মাঝে আসতে পারি এবং আপনাদের সেবা করতে পারি সে দোয়া কামনা করছি,পরিশেষে দোয়া ও মিলাদের মধ্য দিয়ে আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

Comments

comments

Close