সোমবার, ১ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, ব্যবসাবাণিজ্য গাজীপুরের শ্রীপুরে দোকানের ভাড়া পরিশোধ না করায় দোকানের মালামাল রাস্তায় ফেলে দেয়ার অভিযোগ!

গাজীপুরের শ্রীপুরে দোকানের ভাড়া পরিশোধ না করায় দোকানের মালামাল রাস্তায় ফেলে দেয়ার অভিযোগ!


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: নভেম্বর ১৮, ২০২০ , ১:৩৩ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,ব্যবসাবাণিজ্য


মোঃনাজমুল হোসেন শ্রীপুর উপজেলা প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুরে দোকানের ভাড়া পরিশোধ না করায় দোকানের মালামাল রাস্তায় ফেলে দেওয়ার ঘটনা ঘটেছে। রবিবার উপজেলার মাওনা চৌরাস্তার আশিক মটরস নামে ব্যাটারির দোকানের মালামাল ঢাকা ময়মনসিংহ মহাসড়কে ফেলে দেয় ঘরের মালিক।দোকানের মালিক আজাহার আলী জানান, শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের আহমদ আলীর কাছ থেকে দোকান ভাড়া নিয়ে দীর্ঘদিন যাবৎ আইপিএস ও ব্যাটারির ব্যবসা করছেন, হঠাৎ করোনা পরিস্থিতিতে ব্যবসার অবস্থা মন্দা হওয়ায় চার মাসের ভাড়া বকেয়া পড়ে। কিন্তু কোন ধরনের পূর্ব নোটিশ ছাড়া আমাকে দোকান ঘর ছেড়ে দেয়ার জন্য বিভিন্নভাবে হুমকি ধমকি দিয়ে আসছিলো, এ ব্যাপারে আমি শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করার পর দোকান মালিক ও তার সন্তানরা বেপরোয়া হয়ে পড়ে। এরই ধারাবাহিকতায় সোমবার সন্ধ্যায় আমি দোকানে না থাকা অবস্থায় আমার দোকানের সমস্ত মালামাল আসবাবপত্রসহ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ফেলে দেয়। এ ব্যাপারে অভিযুক্তদের সাথে কথা বলার জন্য সরেজমিনে গেলে (অচেনা) কয়েকজন নারী এগিয়ে এসে ঘটনার সত্যতা স্বীকার করে জানান, একাধিকবার নোটিশ দিয়েই তার মালামাল বের করে দিয়েছেন। শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক এসআই অংকুর কুমার জানান, জরুরী সেবা ৯৯৯ নম্বরে ফোন করার পর সরেজমিন পরিদর্শন করেছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Comments

comments

Close