রবিবার, ৭ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, গনমাধ্যম, প্রচ্ছদ দৈনিক সময়ের কাগজের গাজীপুর জেলা শাখার উদ্যোগে করোনাকালে সম্যুক যোদ্ধাদের সম্মাননা ও স্মারক প্রদান

দৈনিক সময়ের কাগজের গাজীপুর জেলা শাখার উদ্যোগে করোনাকালে সম্যুক যোদ্ধাদের সম্মাননা ও স্মারক প্রদান


পোস্ট করেছেন: বার্তা | প্রকাশিত হয়েছে: নভেম্বর ২৬, ২০২০ , ১:১৭ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,গনমাধ্যম,প্রচ্ছদ


গাজীপুর প্রতিনিধি ঃ

আজ বিকেল ৫ ঘটিকার সময় দৈনিক সময়ের কাগজের উদ্যোগে কোনাবাড়ীতে গাজীপুর জেলা প্রতিনিধিদের হাতে করোনাকালে সম্যক যোদ্ধাদের হাতে সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠিত হয়েছে । উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কোনাবাড়ী থানা অফিসার ইনচার্জ জনাব আব্দুল মালেক খসরু। সভাপতির আসন অলংকৃত করেন জনাব শামীম হোসেন বিশেষ প্রতিনিধি দৈনিক সময়ের কাগজ সহ স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ ও সাংবাদিকবৃন্দ।

সভায় বক্তারা বলেন ০৮ ই মার্চ ২০২০ খ্রিস্টাব্দ হইতে বাংলাদেশ করণা রোগী প্রথম শনাক্ত হওয়ার পর থেকে প্রশাসনের সাথে সংবাদকর্মী নিজের জীবনের ঝুঁকি নিয়ে জনকল্যাণে মানব সেবায় এগিয়ে এসেছে যা দেশের জন্য অত্যন্ত গৌরবোজ্জ্বল অধ্যায়।সংবাদকর্মীরা করোনাকে উপেক্ষা করে দেশের আনাচে-কানাচে পৌঁছে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ সংগ্রহ করে তা জনসমক্ষে প্রচার করে এসেছে।

পরিতাপের বিষয় হলো সংবাদকর্মীরা যেভাবে প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ চলাকালে পুলিশের সাথে মানব সেবায় যেভাবে এগিয়ে এসেছে তা সত্যি আনন্দদায়ক হলেও সংবাদকর্মীদের বিভিন্ন ক্ষেত্রে বিভিন্নভাবে লাঞ্চিত বঞ্চিত হতে হচ্ছে যা অত্যন্ত দুঃখজনক বটে। সংবাদ পরিবেশন করতে গিয়ে অনেকেই করোনাকালে মৃত্যুর কোলে ঢলে পড়েছে।করোনাকালে যেসকল সংবাদকর্মী প্রাণ হারিয়েছে তাদের সকলের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়েছে।

অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি আব্দুল মালেক খসরু অফিসার্স ইনচার্জ কোনাবাড়ী থানা জেএমপি সংবাদ কর্মীদের লক্ষ্য করে বলেন, আপনারা আমার ভাই আপনারা পুলিশের সহকর্মী আপনারা সমাজ থেকে বস্তুনিষ্ঠ ঘটনা উদ্ঘাটন করে প্রচার করে দেশকে একটি সুশৃংখল দেশ হিসেবে বিশ্বের কাছে উপহার দিবেন বলে আমি বাংলাদেশ পুলিশ প্রশাসনের পক্ষ থেকে কামনা করছি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনাব মীর সিরাজুল ইসলাম সাহেব সভাপতি বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি প্রমূখ। তিনি বলেন,কথায় কথায় কতিপয় স্বার্থান্বেষী মহল সাংবাদিকের বিরুদ্ধে চাঁদাবাজি সহ বিভিন্ন অপকর্মের ব্যাখ্যা দিয়ে মামলা দায়ের করে যা দেশের জন্য মোটেই কাম্য নয়। এসকল মিথ্যা ও হয়রানিমূলক মামলা থেকে সবাইকে সরে আসার আহ্বান জানান।

Comments

comments

Close