শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, করোনা আপডেট, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, স্বাস্থ্য মাস্ক ব্যবহার না থাকার কারণে ১০ জনকে ৩ হাজার টাকা জরিমানা আদায় করেন ইউএনও

মাস্ক ব্যবহার না থাকার কারণে ১০ জনকে ৩ হাজার টাকা জরিমানা আদায় করেন ইউএনও


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: নভেম্বর ৩০, ২০২০ , ২:৫৪ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,করোনা আপডেট,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,স্বাস্থ্য


মোঃনাজমুল হোসেন শ্রীপুর উপজেলা প্রতিনিধি :
শ্রীপুর উপজেলার  ঢাকা ময়মনসিংহ মহাসড়কের নয়নপুর বাজার দুপুর ১২ টা থেকে ১-২০ মিনিট পর্যন্ত মোবাইল কোর্ট পরিচালনা করেন শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা মোস্তারী।
আজ(২৮ নভেম্বর) শনিবার দুপুরে নয়নপুর বাজার মাস্ক ব্যবহার না থাকার কারণে ইউএনও তাসলিমা মোস্তারীর এই মোবাইল কোর্ট পরিচালনা করেন।
ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক নয়নপুর বাজার বাসষ্ট্যান্ড সংলগ্ন কয়েকটি বাসের যাত্রী ও চালকদের নামিয়ে তাদের কাছ থেকে বিভিন্ন অংকের অর্থ জরিমানা করেন। সর্বমোট ১০ জনের কাছ থেকে মোট তিন হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। জরিমানা পরিশোধ করার সাথে সাথে তাদেরকে একটি করে মাস্ক উপহার হিসেবে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা মোস্তারী।মোবাইল কোর্ট পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন মাওনা হাইওয়ে থানার উপপরিদর্শক চাঁন মিয়া, সার্জেন্ট শিবলু মিয়া সহ হাইওয়ে পুলিশের দশজন সদস্য।ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা মোস্তারী জানিয়েছেন, করোনা সংক্রমণ রোধে ‘সচেতনতা বৃদ্ধির লক্ষে এই অভিযান অব্যাহত থাকবে’।

Comments

comments

Close