মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, স্বাস্থ্য আশুলিয়ায় তালাকপ্রাপ্ত স্ত্রীকে এসিডে ঝলসে দিল স্বামী

আশুলিয়ায় তালাকপ্রাপ্ত স্ত্রীকে এসিডে ঝলসে দিল স্বামী


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ৩, ২০২০ , ১১:২৮ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,স্বাস্থ্য


আশুলিয়া প্রতিনিধি 
আশুলিয়ায় ডিভোর্সের প্রায় ৩ মাস পর দোলনা আক্তার রিমা (১৯) নামের এক পোশাক শ্রমিককে এসিডে ঝলসে দিয়েছে সাবেক স্বামী।  বুধবার (২ ডিসেম্বর) রাত ১০টার দিকে কারখানা থেকে বাসায় ফেরার পথে আশুলিয়ার জামগড়া এলাকায় তাকে এসিড নিক্ষেপ করা হয়। এ ঘটনায় অভিযুক্ত রঞ্জু মিয়াকে আটক করেছে পুলিশ।
ভুক্তভোগী পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, দোলনা আক্তার রিমা ও রঞ্জু গত দুই বছর আগে নিজেদের পছন্দে বিয়ে করেন। পরে গত ৩ মাস আগে তাদের ডিভোর্স হলে রিমা আশুলিয়ার জামগড়া এলাকার ড্রেস এন্ড দি আইডিয়াস পোশাক কারখানায় চাকরি নেন। বুধবার রাত ১০টার দিকে কারখানা থেকে বাসায় ফেরার সময় জামগড়া এলাকার একটি সড়কে আগে থেকে উৎ পেতে থাকা রঞ্জু তাকে এসিড নিক্ষেপ করে। এ সময় স্থানীয়রা তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।
রিমার চোখ, মুখ ও বুক এসিডে ঝলসে গেছে বলে জানা গেছে। রাত ১২টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়। বর্তমানে তার চিকিৎসা চলছে।
দোলনা আক্তার রিমা জামালপুর জেলার মেলান্দহ থানার দিলাল শেখের মেয়ে। ডিভোর্সের পরে সে আশুলিয়ার জামগড়া এলাকার ড্রেস এন্ড দি আইডিয়াস পোশাক কারখানায় চাকরি নেন। অভিযুক্ত রঞ্জু একই এলাকার বাসিন্দা। তবে তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন জানান, অভিযুক্ত রঞ্জুকে আটক করে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Comments

comments

Close