বুধবার, ৩ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, প্রচ্ছদ পঞ্চগড়ের আটোয়ারী থানায় এসআই মোস্তাফিজুর এর বদলী জনিত বিদায় সংবর্ধনা

পঞ্চগড়ের আটোয়ারী থানায় এসআই মোস্তাফিজুর এর বদলী জনিত বিদায় সংবর্ধনা


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ১৩, ২০২০ , ৬:৩৭ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,প্রচ্ছদ


পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ের আটোয়ারী থানার আয়োজনে আনুষ্ঠানিকভাবে পুলিশের বদলী জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। সন্ধায় থানার অফিস রুমে সংবর্ধনার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন আটোয়ারী থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দীন।

এপঞ্চগড়ের আটোয়ারী থানায় এসআই মোস্তাফিজুর এর বদলী জনিত বিদায় সংবর্ধনাসআই দীপেন্দ্র নাথ সিংহের সঞ্চালনায় বিদায়ী পুলিশ অফিসার এসআই মোস্তাফিজুর রহমান ও বিদায়ী কনস্টেবল আতিকুল ইসলামের উদ্দেশ্যে পরামর্শমুলক বক্তব্য রাখলেন ওসি (তদন্ত) দুলাল উদ্দীন। এসময় আটোয়ারী থানার সকল পুলিশ এর আয়োজন উপলক্ষে পুলিশ এর বদলী কৃত বিদায় সংবর্ধনার মত মহৎ উদ্যোগটিকে স্বাগত জানিয়ে আমন্ত্রিত সকল অতিথিদের মাঝে বক্তব্য রাখলেন আটোয়ারী প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক এ রায়হান চৌধুরী রকি।এসময় তিনি বললেন, আটোয়ারী থানা থেকে এমন একজন পুলিশ অফিসারকে বদলী কৃত বিদায় সংবর্ধনা জানানো হচ্ছে, যিনি কিনা সম্প্রতি সময়ে হারিয়ে যাওয়া বহু মোবাইল ফোন, বিকাশ থেকে হাড়িয়ে যাওয়া টাকা, হারিয়ে যাওয়া ছেলে-মেয়ে উদ্ধার করে আটোয়ারীতে চমক সৃষ্টি করেছেন।

তার কর্মদক্ষতার কারণে জেলা হতে একাধিকবার পুরস্কৃত হয়েছেন। তিনি অন্যান্য পুলিশ অফিসারদেরকেও এসআই মোস্তাফিজুরের মত দক্ষতা অর্জনের আহবান জানান।

আলোচনা শেষে বিদায়ী পুলিশ অফিসার মোস্তাফিজুর রহমানের হাতে আনুষ্ঠানিকভাবে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে আটোয়ারী থানার সকল পুলিশ অফিসার, কনস্টেবল, স্থানীয় আটোয়ারী প্রেস ক্লাব , উপজেলা প্রেসক্লাব এর নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন।

Comments

comments

Close