শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, খুলনা বিভাগ, জাতীয়, শোক জননেত্রী শেখ হাসিনা’র চাচী ও শেখ হেলাল উদ্দীন এমপি’র মাতার চেহলাম উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল

জননেত্রী শেখ হাসিনা’র চাচী ও শেখ হেলাল উদ্দীন এমপি’র মাতার চেহলাম উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ২৭, ২০২০ , ১২:২৮ পূর্বাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,খুলনা বিভাগ,জাতীয়,শোক


রবিউল ইসলাম সাতক্ষীরা প্রতিনিধি :

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র চাচী ও শেখ হেলাল উদ্দীন এমপি’র মাতা বেগম শেখ রাজিয়া নাসের এর চেহলাম উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ ডিসেম্বর) বেলা ১২টায় বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি’র আয়োজনে সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কস্থ বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে দোয়া ও মিলাদ মাহফিল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ নুরুল হক, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জোৎনা আরা, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. গোলাম মোর্শেদ, সরদার নজরুল ইসলাম, কামরুল ইসলাম, গণেশ চন্দ্র মন্ডল, সাংগঠনিক সম্পাদক শেখ শফি উদ্দিন শফি, অধ্যক্ষ মিজানুর রহমান, জেলা যুবলীগ নেতা মীর মহিতুল আলম, সাপ্তাহিক ইচ্ছেনদী পত্রিকার চীফ এডিটর শেখ তহিদুর রহমান ডাবলু, পৌর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, পৌর ০৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ মুসফিকুর রহমান মিল্টন।

শহর কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির সেক্রেটারী মো. আব্দুর রহিম বাবু, ভোমরা ট্রান্সপোর্ট মালিক সমবায় সমিতির সভাপতি মো. দেলোয়ার হোসেন, ঝাউডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. রমজান আলী বিশ্বাস , ফিংড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. লুৎফর রহমান, ভোমরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী আব্দুল গফুর, সাধারণ সম্পাদক আনারুল ইসলাম গাজী, আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান, ধুলিহর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শেখ বোরহান উদ্দিন সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান (বাবু সানা), আলিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাহারুল ইসলাম, কুশখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউছুফ আলম, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. শওকাত আলী, জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলেখা দাস, সাংগঠনিক সম্পাদক রওশানারা রুবি, সোনিয়া পারভীন শাপলা, দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম, বাশদহা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাস্টার মফিজুর রহমান, আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলামসহ জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সকাল থেকে বেলা ১২টা পর্যন্ত হাফেজরা কোরআন খতম করেন। অনুষ্ঠানে জননেত্রী শেখ হাসিনা’র চাচী ও শেখ হেলাল উদ্দীন এমপি’র মাতা বেগম শেখ রাজিয়া নাসের এর চেহলাম উপলক্ষে মরহুমের রুহের মাগফিরাত কামনার পাশা পাশি দেশের শান্তি ও অগ্রগতি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আহছানিয়া মিশন মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা জিয়াউর রহমান জিয়া।

Comments

comments

Close